রায়গঞ্জ

পুজোয় শিশুদের জন্য পরিচয় পত্র ও যান চলাচলে নিষেধাজ্ঞা রায়গঞ্জ পুলিশের, পড়ুন বিস্তারিত

পুজোয় শিশুদের জন্য পরিচয় পত্র ও যান চলাচলে নিষেধাজ্ঞা রায়গঞ্জ পুলিশের।

Bengal Live রায়গঞ্জঃ পূজার চারদিন শহরের প্রবল জনসমুদ্রে শিশু হারিয়ে যাওয়ার ঘটনা নতুন নয়। প্রতিবছরই এমন ঘটনা ঘটেই থাকে। আর এই কারনে পূজার আনন্দ নিমেষের মধ্যেই চরম আতঙ্ক রূপান্তরিত হয়। তাই ছোট ছোট শিশুদের নিরাপত্তার কথা মাথায় রেখে পূজার চারদিন শিশুদের পরিচয় পত্র দেবে উত্তর দিনাজপুর জেলা পুলিশ ও প্রশাসন। এদিন পূজার গাইড ম্যাপ উদ্বোধন অনুষ্ঠানে এমনই জানানো হয় জেলা পুলিশের পক্ষ থেকে।

সঠিক রাস্তা দিয়ে সুষ্ঠুভাবে ও নির্বিঘ্নে দর্শনার্থীরা যাতে মন্ডপে মন্ডপে ঘুরে পূজা দেখতে পারেন সেজন্য রায়গঞ্জ পূজা গাইড ম্যাপ উদ্বোধন করল জেলা পুলিশ ও প্রশাসন। পূজা গাইড ম্যাপের পাশাপাশি এবার শিশুদের পরিচয় পত্রের উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার সুমিত কুমার। শনিবার কর্ণজোড়া পুলিশ লাইনের সভাকক্ষে পূজা গাইড উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সভাধিপতি কবিতা বর্মণ,রায়গঞ্জ পুরসভার পুরপতি সন্দীপ বিশ্বাস সহ অন্যান্যরা।

পূজার দিন গুলিতে রায়গঞ্জ শহর জুড়ে একাধিক ট্রাফিক পয়েন্ট খোলা হবে বলে জানা গেছে। যানচলাচলের উপরেও নিষেধাজ্ঞা জারি করা হবে পূজার ক’দিন। পুলিশ সূত্রে জানা গেছে, বিকেল ৩টা থেকে রাত ২টা পর্যন্ত শহরে যানচলাচলের উপরে নিষেধাজ্ঞা জারি থাকবে।

Related News

Leave a Reply

Back to top button