রায়গঞ্জ

রোজ পাঁচ হাজার রুটি-সব্জি বিতরণ করবেন রায়গঞ্জের বিধায়ক

রোজ প্রায় ১৫০ কেজি আটার রুটি ও সবজি বিতরণ করার পরিকল্পনা নিয়েছেন রায়গঞ্জের নবনির্বাচিত বিধায়ক কৃষ্ণ কল্যানী।

 

 

Bengal Live রায়গঞ্জঃ মহামারীর এই হাহাকার পরিস্থিতিতে জনসাধারণের জন্য প্রতিদিন পাঁচ হাজার রুটি ও তরকারি বিনামূল্যে বিতরণের উদ্যোগ নিলেন রায়গঞ্জের নব নির্বাচিত বিধায়ক কৃষ্ণ কল্যাণী।১৬ই মে রবিবার  রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতাল সংলগ্ন স্থানে এই উদ্যোগের শুভসূচনা করবেন বিধায়ক। বেলা ১২টা থেকে ৫টা পর্যন্ত ‘অন্নপূর্ণা ভান্ডার’ নামক ভ্যানে সম্পূর্ণ বিনামূল্যে মিলবে রুটি-সবজি।

আগামীকাল সকাল ৬টা থেকে রাজ্যজুড়ে জারি হচ্ছে কড়া বিধিনিষেধ। নিষেধাজ্ঞা অমান্য করলেই মহামারী আইনে কড়া পদক্ষেপ গ্রহণ করবে রাজ্য সরকার। জরুরী পরিষেবা বাদে অন্যান্য সমস্ত পরিষেবা বন্ধ থাকবে বলে নবান্ন সূত্রে খবর। এদিকে অতিমারীর দ্বিতীয় ঢেউয়ের দুর্যোগে কার্যত কর্মহীন হয়ে পড়েছে বহু মানুষ। এই সঙ্কটময় পরিস্থিতিতে রায়গঞ্জ বিধানসভার বিভিন্ন এলাকায় প্রতিদিন পাঁচ হাজার রুটি ও তরকারি বিনামূল্যে বিতরণের উদ্যোগ নিয়েছেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী।

জানা গেছে,রবিবার রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতাল মোড় সংলগ্ন এলাকায়, সোমবার সুপার মার্কেট এলাকায় অন্নপূর্ণা ভান্ডারা মানুষকে পরিষেবা দেবে। পাশাপাশি রায়গঞ্জ বিধানসভার অন্তর্গত পাঁচটি অঞ্চলেও ধারাবাহিকভাবে এই পরিষেবা মিলবে বলে বিধায়কের অফিস সূত্রে জানা গিয়েছে। এই প্রসঙ্গে রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী জানিয়েছেন, পিতা স্বর্গীয় দীনদয়াল কল্যাণীর স্মৃতির উদ্দেশ্যে করোনা দুর্যোগে মানুষের পাশে দাঁড়াতেই এই উদ্যোগ গ্রহণ করেছেন তিনি।

Related News

Leave a Reply

Back to top button