রায়গঞ্জ

রাধিকাপুর-কলকাতা দিনের ট্রেনের দাবিতে স্মারকলিপি জমা দিলেন বিধায়ক

Join our WhatsApp group

পূর্ব রেলের জেনারেল ম্যানেজারের কাছে সোমবার রাধিকাপুর-কলকাতা দিনের ট্রেন দ্রুত চালু করার দাবি জানালেন মোহিত সেনগুপ্ত।

Bengal Live রায়গঞ্জঃ দ্রুত রাধিকাপুর-কলকাতা দিনের ট্রেন চালু করার দাবি জানিয়ে পূর্ব রেলের জেনারেল ম্যানেজারের কাছে স্মারকলিপি জমা দিলেন রায়গঞ্জের বিধায়ক মোহিত সেনগুপ্ত৷ সোমবার কলকাতায় কলকাতায় পূর্ব রেলের দপ্তরে রেল কর্তার হাতে এই স্মারকলিপি তুলে দেন বিধায়ক। তাঁর সাথে উপস্থিত ছিলেন জেলা কংগ্রেস নেতা পবিত্র চন্দ, ওয়েষ্ট দিনাজপুর চেম্বার অফ কমার্সের সম্পাদক জয়ন্ত সোম, রায়গঞ্জ পঞ্চায়েত সমিতির প্রাক্তন সভাপতি লিয়াকত আলি সহ অন্যান্যরা।

ADVERTISEMENT

দীর্ঘদিন থেকেই রাধিকাপুর-কলকাতা দিনের ট্রেনের দাবিতে সরব রায়গঞ্জ মহকুমা এলাকার বাসিন্দারা। একাধিকবার আশ্বাস মিললেও আজও চালু হয়নি সেই ট্রেন। গত লোকসভা ভোটেও বিজেপির পক্ষ থেকে এই ট্রেন চালু করার আশ্বাস দেওয়া হয়। কার্যত এই প্রতিশ্রুতির উপর ভিত্তি করেই নির্বাচনী বৈতরণী পার হয় বিজেপি৷ তবে এখনও দিনের ট্রেন চালু হওয়ার কোনও খবর নেই।

এই বিষয়ে জেলা কংগ্রেস নেতা পবিত্র চন্দ বলেন, এই ট্রেনের দাবিতে আমরা দীর্ঘদিন থেকে লড়াই চালিয়ে যাচ্ছি। এর আগেও রেল কর্তৃপক্ষের কাছে এই দাবিতে স্মারকলিপি জমা দেওয়া হয়েছিল। তাতে কোনও সাড়া না পেয়ে রায়গঞ্জের বিধায়ক মোহিত সেনগুপ্ত আবারও ট্রেন দ্রুত চালু করার দাবিতে এদিন স্মারকলিপি জমা দিলেন। দিনের ট্রেন চালু না হওয়া পর্যন্ত জেলা কংগ্রেস নেতৃত্ব লড়াই চালিয়ে যাবে বলেও মন্তব্য করেন পবিত্র চন্দ।

আরও পড়ুনঃ ‘হ‍্যাক’ হয়ে গেলো হিনা খানের ল‍্যাপটপ, মোবাইল

Related News

Back to top button