রায়গঞ্জ

যাঁরা বিজেপিকে ভোট দিয়েছেন তাঁরা বিধায়কের কাছে যান, সাফ বক্তব্য রায়গঞ্জ পুর কাউন্সিলরের

যাঁরা বিজেপিকে ভোট দিয়েছেন তাঁরা বিধায়কের কাছে যান, আমাদের কাছে কোনও সুবিধা নিতে আসবেন না। স্পষ্ট বার্তা রায়গঞ্জ পুরসভার কাউন্সিলরের।  জনপ্রতিনিধির এমন বক্তব্যে চাঞ্চল্য রায়গঞ্জে।

 

Bengal Live রায়গঞ্জঃ ” যারা বিজেপিকে ভোট দিয়েছেন তাঁরা আর কোনওদিন কোনও সুযোগ সুবিধা নিতে আমাদের কাছে আসবেন না, বিধায়কের কাছে যান”। এমনই বক্তব্য রায়গঞ্জ পুরসভার ২৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস কাউন্সিলর প্রসেনজিৎ সরকারের। নির্বাচিত জনপ্রতিনিধির এমন মন্তব্যে চাঞ্চল্য শহরে।

রায়গঞ্জ পুরসভার ২২টি ওয়ার্ডে এগিয়ে বিজেপি

বিধানসভা নির্বাচনে রায়গঞ্জ কেন্দ্রে জয় লাভ করেছেন বিজেপি প্রার্থী কৃষ্ণ কল্যানী। তৃণমূল কংগ্রেস প্রার্থীর থেকে ২০ হাজারেরও বেশি ভোটে জয় পেয়েছেন তিনি। রায়গঞ্জ পুরসভার ২২টি ওয়ার্ড থেকেই লিড পেয়েছে বিজেপি। ২৭টি ওয়ার্ডের মধ্যে মাত্র ৫টি ওয়ার্ডে তৃণমূল কংগ্রেস প্রার্থী লিড পেয়েছেন। এই তথ্য সামনে আসার পরেই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন রায়গঞ্জ পুরসভার ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রসেনজিৎ সরকার। প্রসঙ্গত ২৭ নম্বর ওয়ার্ড থেকে ২৭৫ ভোটে এগিয়ে রয়েছে বিজেপি।

শনিবার পর্যন্ত বৃষ্টির পূর্বাভাস উত্তর দিনাজপুরে

কেন এমন পোস্ট? প্রশ্ন করা হলে কাউন্সিলর প্রসেনজিৎ সরকার বলেন, ক্ষোভ দুঃখে পোস্ট করেছি। সারাবছর মানুষের জন্য কাজ করেছি। সরকারি সমস্ত সুযোগ সুবিধা পৌঁছে দেওয়া হয়েছে মানুষের কাছে। এর পরেও মানুষ বিজেপিকে ভোট দিয়েছে। তাই যারা বিজেপিকে ভোট দিয়েছেন তাঁদের কাছে আমাদের আবেদন, নিজের থেকেই আর আমাদের কাছে আসবেন না, বিধায়কের কাছে যাবেন, তিনিই আপনাদের উপকার করবেন। কিন্তু একজন নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে এই বার্তা দেওয়া কতটা ঠিক? এই প্রশ্ন প্রসেনজিৎ বাবুকে করা হলে তিনি বলেন, এলাকার সমস্ত বাসিন্দাই আমার। কেউ কোনও কাজে আসলে তাঁকে ফিরিয়ে দেওয়া হবে না। কারা বিজেপিকে ভোট দিয়েছেন আমরা জানিনা। তাই যাঁরা বিজেপিকে ভোট দিয়েছেন তাঁদেরকে আমরা আবেদন করছি, আমাদের নেত্রীকে যাঁরা ঘৃণা করে, আমাদের দলকে যাঁরা ঘৃণা করে তাঁরা আমাদের কাছে নিজে থেকেই আসবেন না।

Related News

Leave a Reply

Back to top button