রায়গঞ্জ

যানজট রুখতে রায়গঞ্জের রাস্তায় Bus Bay তৈরি করবে পুরসভা

শহরের যানজট রুখতে রায়গঞ্জে বাস বে (Bus Bay) বানাচ্ছে রায়গঞ্জ পুরসভা। মোহনবাটি বাজার এলাকায় জায়গার মাপজোক করা হয়। বেশ কয়েকজন ফল ব্যবসায়ীর অস্থায়ী দোকান থাকায় তাঁদের পুনর্বাসন দেওয়া হবে বলেও জানিয়েছেন পুরপতি।

Bengal Live রায়গঞ্জঃ শহরের যানজট রুখতে রায়গঞ্জে বাস বে (Bus Bay) বানাচ্ছে রায়গঞ্জ পুরসভা। রায়গঞ্জের মোহনবাটি বাজার এলাকায় এই বাস বে (Bus Bay) তৈরি করা হবে বলে জানা গেছে। শনিবার সকালে মোহনবাটি বাজার এলাকায় জায়গার মাপজোক করা হয়। রায়গঞ্জ পুরসভার পুরপতি সন্দীপ বিশ্বাস, উপ পুরপতি অরিন্দম সরকার, সিআইসি মেম্বার নয়ন দাস, ভোলা পাল সহ পিডাব্লুউডির এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার ও পুরসভার ইঞ্জিনিয়ারদের উপস্থিতিতে মাপজোকের কাজ সম্পন্ন৷ হয়।

পুরপতি সন্দীপ বিশ্বাস বলেন, শহরের অন্যতম ব্যস্ত এলাকা মোহনবাটি বাজার৷ সাধারণ মানুষ যেন বিনা বাধায় এই এলাকার উপর দিয়ে যাতায়াত করতে পারে সেই কারণে এখানে বাস বে (Bus Bay) তৈরি করা হচ্ছে। বাস বে-এর নির্ধারিত জায়গায় বাস দাঁড়াবে এবং সেখান থেকেই যাত্রী ওঠানামা করবে। বাকি রাস্তা খোলা থাকবে সাধারণের যাতায়াতের জন্য। ওই এলাকায় বেশ কয়েকজন ফল ব্যবসায়ীর অস্থায়ী দোকান থাকায় তাঁদের পুনর্বাসন দেওয়া হবে বলেও জানিয়েছেন পুরপতি।

Tags

Related News

Leave a Reply

Back to top button
Close