রায়গঞ্জ

Covid 19: “মমতার স্পর্শ” প্রকল্পের শুভ সূচনা হলো রায়গঞ্জে

“মমতার স্পর্শ” প্রকল্পের শুভ সূচনা হলো রায়গঞ্জে। এদিন সকালে কোভিড আক্রান্ত পরিবারদের হাতে খাবার তুলে দিলেন রায়গঞ্জ পুরসভার পুরপতি ও উপ পুরপতি।

 

Bengal Live রায়গঞ্জঃ কোভিড আক্রান্তদের কাছে  “মমতার স্পর্শ” প্রকল্পের খাদ্যসামগ্রী পৌঁছে দিল রায়গঞ্জ পুরসভা৷ বুধবার সকাল থেকে পুরসভার ২৭ টি ওয়ার্ডে কোভিড আক্রান্তদের বাড়ি বাড়ি গিয়ে “মমতার স্পর্শ” প্রকল্পের খাবার পৌঁছে দিলেন রায়গঞ্জ পুরসভার পুরপতি সন্দীপ বিশ্বাস এবং উপ পুরপতি অরিন্দম সরকার সহ অন্যান্য কাউন্সিলরগন।

করোনা অতিমারী ও লকডাউনের সময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে দিনরাত এক করে কাজ করে চলেছে রায়গঞ্জ পুরসভা। গত বছরের পর এবছরও ভয়াবহ আকার ধারন করেছে করোনা সংক্রমণ। বাধ্য হয়েই প্রায় লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার। এই পরিস্থিতিতে রায়গঞ্জ শহর এলাকায় করোনা আক্রান্ত মানুষদের জন্য বিনামূল্যে খাদ্য সরবরাহ করার সিদ্ধান্ত নিয়েছে তৃণমূল কংগ্রেস পরিচালিত রায়গঞ্জ পুরসভা। এই প্রকল্পের নাম দেওয়া হয়েছে “মমতার স্পর্শ”। এদিন “মমতার স্পর্শ” নামক সেই প্রকল্পের উদ্বোধন করলেন রায়গঞ্জ পুরসভার পুরপতি সন্দীপ বিশ্বাস।

রায়গঞ্জ পুরসভার পুরপতি সন্দীপ বিশ্বাস জানিয়েছেন, কোভিড আক্রান্ত পরিবারদের জন্যই মূলত “মমতার স্পর্শ” প্রকল্পটি শুরু করা হলো। “আজ থেকে রায়গঞ্জ পুরসভার ২৭ টি ওয়ার্ডের কোভিড আক্রান্ত পরিবারদের সকাল, দুপুর ও রাতের খাবারের পাশাপাশি প্রয়োজনীয় ঔষধ পৌঁছে দেওয়া হবে। অন্যদিকে উপ পুরপতি অরিন্দম সরকার জানিয়েছেন, ” মানুষের পাশে দাঁড়াতেই আমরা এই উদ্যোগ নিয়েছি।”

 

 

পুরসভার সাথে যোগাযোগ স্থাপনের জন্য একটি ল্যান্ড লাইন সহ পাঁচটি ফোন নম্বর চালু করা হয়েছে এই কর্মসূচির জন্য।

035523242563, 9474311757
9851159433
8436244616
7432013912

Related News

Leave a Reply

Back to top button