রায়গঞ্জ

চাপদুয়ার খুনের ঘটনায় গ্রেপ্তার রায়গঞ্জ থানার সিভিক ভলান্টিয়ার

খুনের ঘটনার ৪৮ ঘন্টার মধ্যেই রহস্যভেদ করল রায়গঞ্জ থানার পুলিশ। গ্রেপ্তার মূল অভিযুক্ত।

 

 

Bengal Live রায়গঞ্জঃ চাপদুয়ারে প্যাথলজি ল্যাব কর্মী খুনের ঘটনার কিনারা করল রায়গঞ্জ থানার পুলিশ। ঘটনার ৪৮ ঘন্টার মধ্যেই মূল অভিযুক্তকে গ্রেপ্তার করল পুলিশ৷ মঙ্গলবার সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে একথা জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার যশপ্রীত সিং।

পুলিশ সূত্রে জানা গেছে, ধৃতের নাম কুসুমুদ্দিন। সে রায়গঞ্জ থানায় সিভিক ভলান্টিয়ার পদে কর্মরত ছিল। রায়গঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার যশপ্রীত সিং বলেন, প্রাথমিক তদন্তে মৃত যুবক রব্বানী আলি ও ধৃতের মধ্যে টাকা লেনদেন নিয়ে সমস্যার তথ্য উঠে এসেছে। পুলিশের জিজ্ঞাসাবাদে খুনের ঘটনার কথা স্বীকার করেছে ধৃত কুসুমুদ্দিন। খুনের ঘটনায় ব্যবহৃত অস্ত্র এখনও উদ্ধার হয়নি বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত চলছে বলে জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, গত রবিবার বিকেল পাঁচটা নাগাদ রায়গঞ্জ থানার চাপদুয়ারের একটি নয়ানজুলি থেকে রক্তাক্ত মৃত দেহ উদ্ধার হয় পেশায় প্যাথলজি ল্যাব কর্মী রব্বানী আলির। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় রায়গঞ্জ থানার বিশাল পুলিশ বাহিনী। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। খুনের ঘটনার তদন্তে নামানো হয় পুলিশ কুকুরও।

Related News

One Comment

Leave a Reply

Back to top button