রায়গঞ্জ

চলন্ত গাড়ি থেকে তরুণীকে ফেলে দেওয়ার অভিযোগ, চাঞ্চল্য রায়গঞ্জে

করোনা পরিস্থিতিতে রাজ্য জুড়ে লাগু রয়েছে বিধিনিষেধ৷ এরই মাঝে শনিবার রাত প্রায় সাড়ে আটটা নাগাদ রাস্তার ধার থেকে অজ্ঞাত পরিচয় তরুণীকে উদ্ধার করল পুলিশ৷

 

Bengal Live রায়গঞ্জঃ চলন্ত গাড়ি থেকে এক তরুণীকে রাস্তায় ফেলে দেওয়ার অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য রায়গঞ্জের কালীবাড়ি এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান রায়গঞ্জ পুরসভার দুই কাউন্সিলর ও রায়গঞ্জ থানার পুলিশ। তরুণীকে উদ্ধার করে চিকিৎসার জন্য রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে তরুণীর পরিচয় সম্পর্কে এখনও কিছু জানা যায় নি। সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

জানা গেছে, এদিন রাত প্রায় সাড়ে আটটা নাগাদ কালীবাড়ি সংলগ্ন এলাকায় রাস্তার ধারে এক তরুণীকে পরে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। অজ্ঞাত পরিচয় ওই তরুণীকে চলন্ত গাড়ি থেকে ফেলে দেওয়ার অভিযোগ করেছেন স্থানীয়রা। রায়গঞ্জ পুরসভার ২৬ ও ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অভিজিৎ সাহা ও প্রসেনজিৎ সরকার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় রায়গঞ্জ থানার পুলিশ।

স্থানীয় বাসিন্দারা বলেন, কোনও এক চলন্ত গাড়ি থেকে তরুণীকে রাস্তায় ফেলে দেওয়া হয়েছে। অচেতন অবস্থায় রাস্তায় পরে থাকতে দেখে আমরা স্থানীয় কাউন্সিলরকে খবর দেই। রায়গঞ্জ পুরসভার ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অভিজিৎ সাহা বলেন, আমরা জানতে পারি, কোনও এক গাড়ি থেকে তরুণীকে ফেলে দেওয়া হয়েছে। এখনও পুরো বিষয়টি নিয়ে সঠিক কোনও তথ্য উঠে আসেনি। তরুণী অচেতন অবস্থায় উদ্ধার হয়েছে। পুলিশ চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে গিয়েছে। তবে তরুণীর পরিচয় এখনও জানা যায়নি৷

রায়গঞ্জ থানার পুলিশ সূত্রে জানা গেছে, একটি সিসি ক্যামেরার ফুটেজে উদ্ধার হওয়া তরুণীকে গাড়ির সামনের সিটে বসে থাকতে দেখা গিয়েছে। অন্যান্য সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। ওই তরুণীর নাম, ঠিকানা জানার চেষ্টা করছে তদন্তকারীরা।

Related News

Leave a Reply

Back to top button