রায়গঞ্জ

দিলীপ ঘোষ সহ ২৬ জন নেতার নামে মামলা করল রায়গঞ্জ জেলা পুলিশ

Join our WhatsApp group

বিপাকে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বিপর্যয় মোকাবিলা আইন ভঙ্গ (disaster management act 2005) করার অভিযোগে ২৬ জন বিজেপি নেতার নামে মামলা রুজু করল রায়গঞ্জ পুলিশ।

ADVERTISEMENT

Bengal Live রায়গঞ্জঃ বিপাকে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সহ ২৬ নেতা। রাজ্য ও কেন্দ্রের জারি করা বিপর্যয় মোকাবিলা আইন ভঙ্গ করে রাজনৈতিক জমায়েত করার অভিযোগে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সহ ২৬ জন নেতার নামে মামলা রুজু করল রায়গঞ্জ জেলা পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার বলেন, দিলীপ ঘোষ, সায়ন্তন বসু, সুকান্ত মজুমদার, বিশ্বজিত লাহিরী সহ ২৬ জনের নামে ডিজাস্টার ম্যানেজমেন্ট অ্যাক্টে (disaster management act 2005) মামলা দায়ের করা হয়েছে।

সোমবার প্রয়াত বিজেপি বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের বিন্দোলের বাড়িতে যান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, রাজ্য সম্পাদক সায়ন্তন বসু, বালুরঘাটের বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার সহ একাধিক রাজ্য বিজেপির নেতানেতৃত্ব। দেবেন্দ্রনাথ রায়ের পরিবারের সাথে দেখা করার পাশাপাশি বিন্দোল এলাকায় একটি স্মরণসভা ও প্রয়াত বিধায়কের মূর্তির ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে যোগ দেন তাঁরা। অভিযোগ, রাজ্য ও কেন্দ্রের বিপর্যয় মোকাবিলা আইন ভঙ্গ করে স্মরণসভার নামে ব্যাপক জমায়েত করে বিজেপির শীর্ষ নেতৃত্ব। এছাড়াও কর্ণজোড়া এলাকার একটি ভবনে সাংগঠনিক সভাতেও ব্যাপক ভীড় লক্ষ করা গিয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। এইসব ঘটনার ২৪ ঘন্টার মধ্যেই দিলীপ ঘোষ, সায়ন্তন বসু সহ জেলা ও রাজ্যের ২৬ জন নেতা ও প্রায় ১ হাজার কর্মী সমর্থকদের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

মঙ্গলবার রায়গঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার অনুপম সিংহ বলেন, লকডাউনের মধ্যে রাজনৈতিক, সামাজিক সকল প্রকার জমায়েতের উপর নিষেধাজ্ঞা জারি রয়েছে। এই পরিস্থিতিতে কেন্দ্র ও রাজ্য সরকারের জারি করা বিপর্যয় মোকাবিলা আইন ভঙ্গ করার অভিযোগে ২৬ জন বিজেপি নেতার নামে মামলা রুজু করা হয়েছে।

এই বিষয়ে উত্তর দিনাজপুর জেলা বিজেপির সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী বলেন, স্থানীয় বিধায়কের রহস্যমৃত্যু নিয়ে বিন্দোলের মানুষের মধ্যে ক্ষোভ রয়েছে৷ তারই বহিঃপ্রকাশ হয়েছে সোমবারের স্মরণ সভায়। স্থানীয় মানুষজন অতি উৎসাহী হয়ে সেখানে জমায়েত করেছিল। দেবেন্দ্র নাথ রায়ের মৃত্যুর সিবিআই তদন্তের দাবিতে আমাদের লড়াই চলছে। মামলা দিয়ে আমাদের আটকানো সম্ভব নয়।

Related News

Leave a Reply

Back to top button