রায়গঞ্জ

বহরে ছোট হলেও রায়গঞ্জ সুদর্শনপুরের পুজো এবারও হবে আকর্ষণীয়

Join our WhatsApp group

খুঁটি পূজা সম্পন্ন হলো রায়গঞ্জের সুদর্শনপুর সর্বজনীন দুর্গোৎসবের। কেমন হচ্ছে এবছরের পূজার আয়োজন? জানালেন কর্মকর্তারা।

 

Bengal Live রায়গঞ্জঃ করোনা আবহে ছোট হলেও পূজা হবে আকর্ষনীয়। খুঁটি পূজার পর এমনই দাবি রায়গঞ্জের অন্যতম পূজা আয়োজক কমিটির। সমস্ত রকম বিধিনিষেধ মেনেই আয়োজন করা হচ্ছে বাঙালির শ্রেষ্ঠ উৎসবের। তবে পূজার আয়োজন ছোট হলেও সমাজ সেবা মূলক নানান কর্মসূচি গ্রহণ করছে রায়গঞ্জের সুদর্শনপুর সর্বজনীন দুর্গোৎসব কমিটি।

রেশন ডিলারের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, গ্রামবাসীদের বিক্ষোভ রায়গঞ্জে

সোমবার ছিল সুদর্শনপুর দুর্গোৎসব কমিটির খুঁটি পূজা৷ সামাজিক দূরত্ব বজায় রেখে, মাস্ক পড়ে এই পূজার আয়োজন করছেন উদ্যোক্তারা। উপস্থিত ছিলেন কমিটির সদস্যরা। খুঁটি পূজা শেষে উদ্যোক্তাদের মধ্যে অন্যতম নয়ন দাস বলেন, গত কয়েক বছরে রায়গঞ্জ তথা উত্তর দিনাজপুর জেলার মধ্যে অন্যতম বড় জায়গা করে নিয়েছে সুদর্শনপুর দুর্গোৎসব কমিটি। তবে অন্যান্য বারের মতন এই বছর জাঁকজমক তেমন থাকবে না। ছোট করেই আয়োজন করা হচ্ছে শ্রেষ্ঠ উৎসবের। তবে তার মধ্যেও আকর্ষণীয় করে তোলা হবে মন্ডপ প্রাঙ্গন। যা নজর কাড়বে সকলের।

প্রধানমন্ত্রী আবাস যোজনায় দুর্নীতির ইস্যুতে রায়গঞ্জে বিক্ষোভ বিজেপির

সমাজ সেবা মূলক কাজের উদ্যোগের পাশাপাশি পূজার চারদিন মন্দির প্রাঙ্গনে প্রবেশের ক্ষেত্রে মাস্ক ও স্যানিটাইজার বাধ্যতামূলক করা হয়েছে। কমিটির স্বেচ্ছাসেবকরা দর্শনার্থীদের স্যানিটাইজ করবে এবং মাস্কও দেওয়া হবে।

Related News

Leave a Reply

Back to top button