রায়গঞ্জ

কল লেটার হাতে এল ইন্টারভিউয়ের দুই দিন পর, চাকরি হল না রায়গঞ্জের যুবকের

ডাকবিভাগের গাফলতির জেরে চাকরির সুযোগ হাতছাড়া হল রায়গঞ্জের যুবকের৷ অভিযোগ মেনে নিয়েছেন রায়গঞ্জ মুখ্য ডাক বিভাগের কর্তারা।

আজকের রাশিফল, ১৩ নভেম্বর, শুক্রবার

Bengal Live রায়গঞ্জঃ পোস্ট অফিসের গাফিলতির জেরে চাকরির সুযোগ হাত ছাড়া হল রায়গঞ্জের যুবকের। ক্ষোভের সঞ্চার পোস্ট অফিসের বিরুদ্ধে। ঘটনার বিবরণ জানিয়ে রায়গঞ্জ পোস্ট অফিসের পোস্ট মাস্টারের কাছে লিখিত অভিযোগ জানিয়েছেন চাকরিপ্রার্থী অর্করঞ্জন দাস। গাফিলতির অভিযোগ স্বীকার করে নিয়েছে পোস্ট অফিস কর্তৃপক্ষ।

জানা গেছে, ওয়েস্ট বেঙ্গল কো-অপারেটিভ সার্ভিস কমিশনে সুপারভাইজার (গ্রেড ওয়ান) পোস্টে চাকরির আবেদন করেছিলেন অর্করঞ্জন দাস। এরপর গত ২০১৯ সালের ডিসেম্বর মাসে লিখিত পরীক্ষা দেন তিনি। সেই পরীক্ষায় সফল হওয়ার পর এবার ইন্টারভিউয়ের ডাক পান ওই চাকরীপ্রার্থী। অর্করঞ্জন দাসের অভিযোগ, অক্টোবর মাসের ৯ তারিখে ইন্টারভিউ-এর চিঠি স্পিড পোস্ট মারফত পাঠানো হয় কো-অপারেটিভ সার্ভিস কমিশনের পক্ষ থেকে। কিন্তু ডাকঘরের গাফিলতির জেরে সেই চিঠি তাঁর হাতে এসে পৌঁছায় ইন্টারভিউয়ের দিন পেরিয়ে যাওয়ার পর।

আলিপুরদুয়ারে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কনভয়ে হামলা, গো ব্যাক স্লোগান

অর্করঞ্জন দাস জানিয়েছেন, স্পিড পোস্টের মাধ্যমে ১২ নভেম্বর ইন্টারভিউয়ের কল লেটার হাতে পাই। চিঠি খুলে জানতে পারি ইন্টারভিউয়ের তারিখ ছিল ১০ নভেম্বর। ফলে স্বাভাবিক ভাবেই চাকরির সুযোগ হাতছাড়া হল। অর্ক রঞ্জনের অভিযোগ, পোস্ট অফিসের গাফিলতির জেরেই তাঁর এই সুযোগ হাতছাড়া হয়েছে।

এদিকে এই ঘটনার পর শুক্রবার সকালে রায়গঞ্জ মুখ্য ডাকঘরে লিখিত ভাবে অভিযোগ জানাতে যান অর্করঞ্জন। ডাকঘরের পোস্ট মাস্টারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন তিনি।

মৃত ভোটকর্মী রাজকুমার রায়ের পরিবারকে ১০ লক্ষ টাকা ক্ষতিপূরণ দিল নির্বাচন কমিশন

ডাকঘরের পোস্ট মাস্টার রতন কৃষ্ণ রায় অভিযোগের সত্যতা মেনে নিয়ে বলেন, অক্টোবর মাসেই চিঠি এসে পৌঁছেছিল রায়গঞ্জে। কিন্তু নভেম্বর মাসে চিঠি ডেলিভারি হয়েছে। ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। এটা হওয়া একদমই উচিৎ ছিল না। রতন কৃষ্ণ রায় জানান, ১৩টি বিটে চিঠি সরবরাহ করার জন্য মাত্র পাঁচজন কর্মরত ছিলেন। আটটি বুথে কোনও লোক না থাকায় চিঠি ডেলিভারির ক্ষেত্রে সমস্যায় পড়তে হয়েছে। শূন্যপদে দ্রুত কর্মী নিয়োগ না করলে এই পরিষেবা আরও ভেঙে পড়বে বলে আশঙ্কা প্রকাশ করেন তিনি।

Related News

Leave a Reply

Back to top button