রায়গঞ্জ

চরম দৈন্যদশা, সাহায্যের হাত বাড়ালেন বিধায়ক

মাধুকরীর উপর নির্ভর করেই কোনও রকমে খাবার জোগার করতেন রায় দম্পতি। করোনা ও লকডাউনের মধ্যে সেই উপার্জনের রাস্তাও বন্ধ হয়ে গিয়েছে।

Bengal Live রায়গঞ্জঃ সন্তানহারা অসহায় বৃদ্ধ দম্পতির পাশে দাঁড়ালেন রায়গঞ্জের নব নির্বাচিত বিধায়ক কৃষ্ণ কল্যাণী। রায়গঞ্জ ব্লকের নোয়াপাড়া গ্রামের বৃদ্ধ ওই দম্পতির হাতে তুলে দিলেন নতুন পোশাক আর ঘর ছাওয়ার জন্য পলিথিন।

বিধায়ক হিসেবে শপথ গ্ৰহণের পরই একের পর এক জনকল্যাণকর কর্মকাণ্ডে সামিল হয়েছেন রায়গঞ্জের নব নির্বাচিত বিধায়ক কৃষ্ণ কল্যাণী। বৃহস্পতিবার রায়গঞ্জ ব্লকের নোয়াপাড়া গ্ৰামের অসহায় বৃদ্ধ দম্পতিকে পোশাক ও পলিথিন দান করলেন তিনি। অশীতিপর ওই বৃদ্ধ দম্পতির নাম প্রভাত রায় ও গোলাপী রায়। নেই বস্ত্র, বাসযোগ্য ছাউনি, খাবার জোগার করার একমাত্র পথ মাধুকরী । তবে লকডাউনের কারণে উপার্জনের একমাত্র পথও কার্যত বন্ধ। এই খবর পেয়েই বৃহস্পতিবার বৃদ্ধ দম্পতিকে সাহায্য করার উদ্যোগ নিলেন বিধায়ক কৃষ্ণ কল্যানী। ওই বৃদ্ধ দম্পতির হাতে তুলে দিলেন দুজোড়া নতুন কাপড় ও ঘর ছাওয়ার জন্য দুটি পলিথিন।

অসহায় বৃদ্ধ দম্পতি জানান, ‘আমাদের নতুন শাড়ি, ধূতি পাঞ্জাবি ও পলিথিন দিয়েছেন। আমরা ভীষণ খুশী। বিধায়কের দেওয়া জিনিস পেয়ে আমরা খুব উপকৃত হলাম।’ বিধায়ক কৃষ্ণ কল্যানী জানান, এই এলাকা তাঁর বিধানসভা কেন্দ্রের মধ্যে পরেনা। তবুও এই বৃদ্ধ দম্পতির অসহায়তার কথা শুনে তাঁদের পাশে দাঁড়ানোর সামান্য চেষ্টা করেছি। শীঘ্রই একটি স্বেচ্ছাসেবী সংস্থা তৈরি করে উত্তরবঙ্গের দুস্থ মানুষদের সহযোগিতা করার কথাও এদিন ঘোষণা করলেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যানী।

Related News

Leave a Reply

Back to top button