রায়গঞ্জ

রায়গঞ্জের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে চরম কটাক্ষ রাজীবের

রায়গঞ্জের বিজেপি প্রার্থী কৃষ্ণ কল্যানীর হয়ে প্রচারে এলেন রাজীব ব্যানার্জী। প্রতিশ্রুতির বাক্য রাজ্যের প্রাক্তন মন্ত্রীর গলায়।

শরীরে বাসা বেঁধেছে কোন ব্যাধি? জিহ্বার রং চিনে বুঝে নিন

Bengal Live রায়গঞ্জঃ শুভেন্দু অধিকারীর পর এবার রাজীব ব্যানার্জীও পঞ্চায়েত ও পুর ভোটে সন্ত্রাসের দায় চাপালেন তৃণমূল কংগ্রেস নেত্রীর উপর। বৃহস্পতিবার রায়গঞ্জ বিধানসভা কেন্দ্রের অন্তর্গত ১০ নম্বর মাড়াইকুড়া গ্রাম পঞ্চায়েত এলাকায় নির্বাচনী জনসভায় বক্তব্য রাখতে গিয়ে রাজীব ব্যানার্জী বলেন, খেলা হবে, খেলা হবে বলে মানুষকে ভোটাধিকার থেকে বঞ্চিত করতে চাইছে তৃণমূল কংগ্রেস। পঞ্চায়েত, পুরসভা ভোটে সবাইকে ভোট দিতে দিয়েছিল? প্রশ্ন তোলেন তিনি। বলেন,গণতন্ত্রের কন্ঠরোধ করতে চাইছে এই সরকার। পৃথিবীতে কোনও মানুষ বলতে পারে না ১০০ শতাংশ কাজ করে দিয়েছি। কিন্তু তিনি রোজ বলছেন এই কথা। পায়ে ব্যান্ডেজ বেঁধে নাটক করছেন তিনি। ভাঙা পায়ে গোল কিপার পেয়েছি আমরা।

এই আটটি বিষয় নজরে রাখলেই কমবে বিদ্যুতের খরচ

এদিন বিজেপি প্রার্থী কৃষ্ণ কল্যানীর হয়ে প্রচারে রায়গঞ্জে আসেন রাজীব ব্যানার্জী। মাড়াইকুড়া এলাকায় জনসভায় বক্তব্য রাখেন তিনি। বক্তব্যের শুরু থেকে শেষ পর্যন্ত মমতা বন্দ্যোপাধ্যায়কেই টার্গেট করেন রাজীব। তাঁর দাবি, দশবছরে ৩৪ বছরের বামপন্থী শাসনের থেকেও বেশি দেনা করেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। রাজ্যের প্রতিটি মানুষের মাথায় এখন ৫০ হাজার টাকা করে ঋণ রয়েছে৷ শুধু ঝগড়া করে রাজ্যের মানুষকে বঞ্চিত করেছেন মাননীয়া। এই নির্বাচন ঠিক করবে রায়গঞ্জের উন্নয়ন হবে কী হবেনা। বেকার রা চাকরি পাবে কিনা,এইমস হবে কিনা।

করোনার টীকা নেবার পর ভুল করেও Painkiller নেবেন না, নিলে হতে পারে ভয়ঙ্কর বিপদ!

এদিন ভোট কৌশলী প্রশান্ত কিশোরের টিমকে নিয়োগ নিয়েও মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করতে ছাড়েন নি রাজীব ব্যানার্জী। তিনি বলেন, আমরা না করেছিলাম প্রশান্ত কিশোরের সাথে চুক্তিবদ্ধ হতে। বলেছিলাম প্রশান্ত কিশোরকে ৮০০ কোটি টাকা না নিয়ে রাজ্যের ২৯৪ আসনের মানুষকে সেই টাকা দিন। কিন্তু আমাদের কথা শোনেন নি তিনি৷ লিমিটেড কোম্পানির মতন চলছে তৃণমূল। মানুষের জন্য কাজ করা যাচ্ছিল না। মানুষের স্বার্থ থেকেও মাননীয়ার কাছে নিজের স্বার্থ বেশি গুরুত্বপূর্ণ। পিসি হয়ে শুধু একজনের কথা ছাড়া আর কারোর কথা ভাবেন নি তিনি।

আমের সময়ে খান আমের লস্যি। জেনে নিন রেসিপি।

তৃণমূল কংগ্রেস ও মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করার পাশাপাশি এদিন একগুচ্ছ প্রতিশ্রুতি দেন রাজীব ব্যানার্জী। তিনি বলেন, বিজেপি ক্ষমতায় এলে আগামী ৫ বছরে বেকারদের চাকরি দেওয়ার ব্যবস্থা করাই আমাদের মূল লক্ষ্য হবে।
যেই রাজ্য ১০০ দিনের কাজে ১ নম্বর হয়, সেই রাজ্য সবথেকে ব্যর্থ। কারণ কারোর হাতে কাজ নেই। তাই বাধ্য হয়ে ১০০ দিনের কাজ করতে হচ্ছে। বিজেপি জিতলে কন্যাশ্রীদের ২৫ হাজারের বদলে ২ লক্ষ টাকা দেওয়া হবে। রূপশ্রীর ২৫ হাজার নয় বিবাহের জন্য ১ লক্ষ টাকা দেবে বিজেপি বলে দাবি করেন তিনি। বিজেপি এলে পঞ্চম শ্রেণী থেকে সাইকেল, নবম শ্রেণী থেকে ট্যাব দেওয়া হবে বলেও প্রতিশ্রুতি দেন রাজীব ব্যানার্জী।

রেস্তোরাঁর স্বাদে বানান চিকেন ললিপপ, রইলো রেসিপি

Related News

Leave a Reply

Back to top button