রায়গঞ্জ

বিগত সাতদিনের মধ্যে রবিবার রেকর্ড করোনা সংক্রমণ উত্তর দিনাজপুরে

বিগত সাতদিনে উত্তর দিনাজপুর জেলায় করোনা আক্রান্তের গ্রাফ ওঠানামা করলেও রবিবারের আক্রান্তের সংখ্যা সামনে আসতেই কপালে চিন্তার ভাঁজ জেলা স্বাস্থ্য দপ্তরের।

Bengal Live রায়গঞ্জঃ বিগত সাতদিনের তুলনায় রবিবার রেকর্ড পরিমাণ করোনা সংক্রমণ উত্তর দিনাজপুর জেলায়৷ রাজ্য স্বাস্থ্য দপ্তরের করোনা বুলেটিন অনুযায়ী গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে করোনা সংক্রমিত হয়েছেন ১২৮ জন। বিগত কয়েকদিনে সংক্রমণের গ্রাফ ছিল ক্রমাগত ওঠানামা করলেও ১০০ এর গন্ডি পেরোই নি। ১০ আগস্টে আক্রান্ত হয়েছিলেন ৪০ জন। ১১ আগস্ট সেই সংখ্যা কমে হয় ৩০। ১২ আগস্ট আক্রান্তের সংখ্যা কিছুটা বেড়ে হয় ৪১। ১৩ আগস্ট ফের এক ধাক্কায় বেশ কিছুটা কমে হয় ১৮। ১৪ ও ১৫ আগস্টে যথাক্রমে সংক্রমণের সংখ্যা ছিল ৫২ ও ২৪। রবিবার আচমকাই সংক্রমণের পরিমাণ বেড়ে যাওয়ায় কপালে চিন্তার ভাজ জেলা স্বাস্থ্য দপ্তরের।

রাজ্য স্বাস্থ্য দপ্তরেত করোনা বুলেটিন অনুযায়ী জেলায় মোট আক্রান্ত ১৬৮৯ জন। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন মাত্র ৬ জন। এখনও পর্যন্ত মোট সুস্থ ১২৭৫। এদিকে মৃতের সংখ্যা এদিন বেড়ে হয়েছে ১৫ জন। এই মুহূর্তে উত্তর দিনাজপুর জেলায় চিকিৎসাধীন রয়েছেন ৩৯৯ জন। এদিকে রবিবার রায়গঞ্জ পুরসভার এক কাউন্সিলর করোনায় আক্রান্ত হয়েছেন বলে খবর।

Related News

Leave a Reply

Back to top button