রায়গঞ্জ

হেমতাবাদেও তৃণমূলের বিদ্রোহ, প্রার্থী বদল না হলে নির্বাচনে কাজ করবে না ব্লক নেতৃত্ব

পছন্দের প্রার্থী না পেলে নির্বাচনের সমস্ত রকমের কাজ থেকে সরে দাঁড়ানোর হুঁশিয়ারি হেমতাবাদ ব্লক তৃণমূল কংগ্রেসের। ফলে বিক্ষোভের আঁচ এবার হেমতাবাদেও।

 

Bengal Live হেমতাবাদঃ তৃণমূল কংগ্রেসের প্রার্থী পরিবর্তনের দাবিতে এবার বিক্ষোভ, অবরোধ হেমতাবাদে। দাবি না মানলে নির্বাচনী কর্মসূচি থেকে সরে দাঁড়ানোর হুঁশিয়ারি ব্লক নেতৃত্বের।

রায়গঞ্জ, ইটাহার, চাকুলিয়া, করণদিঘির পর এবার হেমতাবাদেও প্রার্থী পরিবর্তনের দাবিতে পথ অবরোধ তৃণমূল কংগ্রেস কর্মীদের। রায়গঞ্জ-বিন্দোল রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেন তৃণমূল কর্মীদের একাংশ।

মুখ্যমন্ত্রীর দেওয়া সব সরকারি পদ ছাড়লেন নান্টু পাল, এবার কি তবে গেরুয়া পথে ?

তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার পর থেকেই জেলায় জেলায় শুরু হয়েছে বিক্ষোভ। এই বিক্ষোভ থেকে বাদ যায়নি উত্তর দিনাজপুর জেলাও।হেমতাবাদ বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী সত্যজিৎ বর্মনকে পরিবর্তনের দাবিতে অবরোধ শুরু করেন এলাকার তৃণমূল কর্মীরা। মঙ্গলবার অবরোধের পর এই কেন্দ্রের ১২ অঞ্চলের নেতৃত্ব বৈঠক বসেন। সেখানে প্রার্থী পরিবর্তনের দাবিতে সোচ্চার হন তাঁরা।

করণদিঘিতে তুমুল অসন্তোষ তৃণমূলে, ভূমিপুত্রকেই প্রার্থী করার দাবি

এর আগে উত্তর দিনাজপুর জেলার ইটাহার বিধানসভা কেন্দ্রের বিদায়ী বিধায়ক প্রাক্তন তৃণমূল কংগ্রেস জেলা সভাপতি অমল আচার্যকে প্রার্থী না করায় ওইদিন রাতেই শুরু হয়েছিল বিক্ষোভ। আবার চাকুলিয়া বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী মিনাজুল আরফিন আজাদকে পরিবর্তনের দাবিতে বিক্ষোভ দেখান দলের কর্মীরা।

হেমতাবাদ ব্লকের যুব তৃণমূল কংগ্রেস নেতা আনিসুর রহমান বলেন, ১২ টি অঞ্চলের সমস্ত নেতৃত্ব আমরা একত্রিত হয়েছি। এই কেন্দ্রে তৃণমূল কংগ্রেস যে প্রার্থীর নাম ঘোষণা করেছে তাঁকে আমরা মানছি না। স্বচ্ছ ভাবমূর্তির, যাঁর রাজনৈতিক অভিজ্ঞতা রয়েছে এমন কাউকে আমরা প্রার্থী হিসেবে চাইছি। জেতার মতন কাউকে দল প্রার্থী না করলে ব্লকের সকল নেতৃত্বই প্রচার থেকে সরে দাঁড়াবে।

ইটাহারের পর তৃণমূলের প্রার্থী নিয়ে ক্ষোভ এবার চাকুলিয়ায়, ক্ষুব্ধ দলের ব্লক সভাপতি

এই বিষয়ে তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি নজরুল ইসলাম বলেন, প্রার্থী ঘোষণা হয়ে যাওয়ার পরেও এখনও ব্লক নেতৃত্বের সাথে সত্যজিত বর্মন কোনও যোগাযোগ করেননি। কেমন করে প্রশান্ত কিশোরের টিম এই ব্যক্তিকে প্রার্থী হিসেবে পছন্দ করেছে তা আমরা জানি না। এই প্রার্থীকে নিয়ে আমরা দুঃখিত। এই প্রার্থীকে নিয়ে আমাদের জেতা সম্ভব নয়। তাই প্রার্থী বদল না করা হলে আমরা হেমতাবাদ ব্লক নেতৃত্ব চুপচাপ বসে যাব।

Related News

Leave a Reply

Back to top button