রায়গঞ্জ

রায়গঞ্জে রোড শো শেষ না করেই ফিরে গেলেন জেপি নাড্ডা

মিঠুন চক্রবর্তীর পর এবার জেপি নাড্ডাও রোড শো শুরু করেই ফিরে গেলেন। এদিনও ফের একবার হতাশ হতে হলো রায়গঞ্জবাসীকে।

 

Bengal Live রায়গঞ্জঃ রোড শো শেষ না করেই ফিরে গেলেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জেপি নাড্ডা। রবিবারের পর সোমবার দিনও একই ঘটনা ঘটায় হতাশ রায়গঞ্জবাসী। বিজেপি সূত্রে জানা গেছে, বিদ্রোহী মোড় থেকে পাবলিক বাস স্ট্যান্ড পর্যন্ত রোড শো-তে উপস্থিত ছিলেন জেপি নাড্ডা। এরপর সেখান থেকেই বীরভূমের উদ্দেশ্য রওনা দেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। পাবলিক বাস স্ট্যান্ডের সামনেই রায়গঞ্জবাসীর উদ্দেশ্যে বক্তব্য রাখেন তিনি৷ রথ থেকেই মাইকে কৃষ্ণ কল্যানীকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

মাঝপথ থেকেই ফিরে গেলেন মিঠুন, হতাশ রায়গঞ্জবাসী

সোমবার সকাল থেকেই শহরজুড়ে জেপি নাড্ডার রোড শো-এর প্রচার করছিল বিজেপি৷ বিদ্রোহী মোড় থেকে শিলিগুড়ি মোড় পর্যন্ত রোড শো করবেন জেপি নাড্ডা, এমনটাই কথা ছিল। তবে বেলা ১২.৪৫ মিনিট নাগাদ বিদ্রোহী মোড় থেকে রোড শো শুরু হলেও মাঝ পথ থেকেই ফিরে গেলেন জেপি নাড্ডা৷ বীরভূমে একাধিক কর্মসূচি থাকায় তিনি চলে গেছেন বলে বিজেপি সূত্রে জানানো হলেও পরপর দুইদিন একই ঘটনা ঘটায় হতাশ রায়গঞ্জবাসী।

বাংলাদেশ স্পেশালঃ আনারস ইলিশ

রবিবার দিন বিকেলে মিঠুন চক্রবর্তীর রোড শো ছিল শহরে৷ র‍্যালি শুরু হওয়ার পর ২০০ মিটার পরেই হেলিকপ্টারে কলকাতা ফিরে যান মিঠুন। আচমকা অসুস্থ বোধ করায় তিনি ফিরে যান বলে বিজেপির পক্ষ থেকে জানানো হয়। এদিকে অভিনেতাকে দেখার জন্য রবিবার দুপুর থেকেই শহরজুড়ে জমায়েত করেছিল নাগরিকরা। তবে রোড শো-য়ে অভিনেতাকে দেখতে না পেয়ে হতাশ হয়েই বাড়ী ফেরেন সকলে।

Related News

Leave a Reply

Back to top button