রায়গঞ্জ

চতুর্থ ‘সেফ ড্রাইভ, সেভ লাইফ’ প্রকল্পের সূচনা রায়গঞ্জে

Join our WhatsApp group

করোনা আবহের মাঝেই সামাজিক দূরত্ব বজায় রেখে চতুর্থ ‘সেফ ড্রাইভ, সেভ লাইফ’ (safe drive, save life) প্রকল্পের সূচনা হল রায়গঞ্জে। উপস্থিত ছিলেন পুলিশ সুপার সুমিত কুমার সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা।

Bengal Live রায়গঞ্জঃ চতুর্থ বর্ষে “সেফ ড্রাইভ, সেভ লাইফ” প্রকল্প। বুধবার রায়গঞ্জের কর্ণজোড়ায় এই প্রকল্পের সূচনা করেন রায়গঞ্জ জেলা পুলিশ সুপার সুমিত কুমার। মোটর বাইক মিছিল ও সচেতনতামূলক বার্তা বহনকারী সুসজ্জিত ট্যাবলোর উদ্বোধন করা হয় এদিন৷ ট্রাফিক আইন নিয়ে বিভিন্ন সচেতনতামূলক বার্তা দিতে ট্যাবলোটি এদিন রায়গঞ্জ শহর পরিক্রমা করে।

ADVERTISEMENT

রায়গঞ্জ জেলা পুলিশ সুপার সুমিত কুমার বলেন, করোনা আবহের কারণে “সেফ ড্রাইভ সেভ লাইফ” প্রকল্প নিয়ে প্রচার কিছুটা কম হয়েছে। রাজ্য সরকারের নির্দেশে এদিন এই প্রকল্পের চতুর্থ বর্ষপূর্তি উদযাপন করা হল। পুলিশ সুপার বলেন, চার বছর থেকে এই প্রকল্প নিয়ে লাগাতার প্রচার চালানোর কারণে, সাধারণ মানুষ আগের থেকে অনেক সচেতন হয়েছেন এবং পথ দুর্ঘটনার সংখ্যাও উল্লেখযোগ্য ভাবে কমেছে।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রায়গঞ্জ জেলা পুলিশ সুপার সুমিত কুমার, অতিরিক্ত পুলিশ সুপার অনুপম সিং, উত্তর দিনাজপুর জেলাপরিষদের কর্মাধ্যক্ষ পূর্ণেন্দু দে, রায়গঞ্জ পুরসভার পুরপতি সন্দীপ বিশ্বাস সহ জেলার অন্যান্য পুলিশ আধিকারিকেরা। রায়গঞ্জের পাশাপাশি এদিন ইটাহার, কালিয়াগঞ্জ, হেমতাবাদ, করণদিঘী, ইসলামপুর, চাকুলিয়া, গোয়ালপোখর ও চোপড়া থানাতেও পালিত হয় সেফ ড্রাইভ, সেভ লাইফ (safe drive, save life) কর্মসূচি।

Tags

Related News

Leave a Reply

Back to top button
Close