রাজ্যরায়গঞ্জ

ইটাহারে দুই জঙ্গির ডেরায় তল্লাশি এসটিএফের, বাজেয়াপ্ত মোবাইল ও ল্যাপটপ

ইটাহারে দুই জঙ্গির ডেরায় তল্লাশি এসটিএফের, বাজেয়াপ্ত মোবাইল ও ল্যাপটপ

Bengal Live রায়গঞ্জঃ ইটাহার থানার পুলিশকে সাথে নিয়ে বুধবার দিনভর দুই জঙ্গির ডেরায় তল্লাশি চালালো কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স। এদিন এসটিএফের ছয় সদস্যের একটি বিশেষ দল প্রথমে হানা দেয় ইটাহার থানার মারনাই গ্রামে আবদুল বারির প্যাথলজিক্যাল ল্যাবে। এই ল্যাব থেকেই মডিউলের নেটওয়ার্ক চালাতো ধৃত জামাত জঙ্গি আবদুল বারি। ল্যাবের ভেতরে তল্লাশি চালিয়ে আবদুলের ব্যবহৃত তিনটি মোবাইল ফোন, একটি ল্যাপটপ, কাপড়ে জড়ানো অবস্থায় একটি ডিটোনেটর, একটি ক্যাপাসেটর, একটি এল ই ডি, একটি ওয়াচ মেসিন, বোমা বানানোর স্প্রিন্টার বাজেয়াপ্ত করা হয়েছে বলে জানা গেছে।

আরও পড়ুনঃ ইটাহারে জেএমবি মডিউল, এসটিএফের হাতে ধরা পড়ল দুই জঙ্গী

মারনাই থেকে এসটিএফের দলটি সটান পৌঁছে যায় ধৃত অপর জঙ্গি নিজামউদ্দিনের গ্রাম গাজিয়ারে। সেখানে তার বাড়িতে তল্লাশি চালানোর পাশাপাশি নিজামউদ্দিনের স্ত্রী ও আরও কয়েকজনের সাথে কথা বলেন এসটিএফ দলের সদস্যরা। নিজামউদ্দিনের বাড়ি থেকেও একটি ল্যাপটপ বাজেয়াপ্ত করা হয়েছে বলে সূত্রের খবর। গাজিয়ার থেকে ঘুরে এসে ইটাহার থানার পুলিশের সাথে বৈঠক করেন এসটিএফের তদন্তকারীরা।

তদন্তকারী আধিকারিকদের কেউই এদিন সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি। তবে গোয়েন্দাদের অভিযানকে ঘিরে এদিন দুই গ্রামেই স্থানীয় বাসিন্দাদের কৌতুহল ছিল চোখে পড়ার মতন। তল্লাশির সময়ে আশেপাশে ভীড় জমাতে শুরু করেন তাঁরা। চোখেমুখে ছিল আতঙ্কের ছাপ। যদিও গ্রামে সবারই পরিচিত আবদুল কিংবা নিজামউদ্দিন কীভাবে জঙ্গি কার্যকলাপের সাথে জড়িয়ে পড়ল তা কিছুতেই বুঝে উঠতে পারছেনা গ্রামবাসীরা।

Related News

Leave a Reply

Back to top button