Advertisements
রায়গঞ্জ

মাঝরাতে ছাত্রীকে ভিডিও কল, অশ্লীল মন্তব্য, শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ ঘিরে তোলপাড় রায়গঞ্জ

মাঝরাতে ছাত্রীকে ভিডিও কল, অশ্লীল মন্তব্য, শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ ঘিরে তোলপাড় রায়গঞ্জ

Bengal Live রায়গঞ্জঃ ছাত্রীদের সাথে অশালীন আচরণ করার অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে। মাঝরাতে ছাত্রীদের ভিডিও কল ও আপত্তিকর মেসেজ করার অভিযোগও উঠেছে রায়গঞ্জ শহরের কৈলাসচন্দ্র রাধারাণী বিদ্যাপীঠ স্কুলের এক শিক্ষকের বিরুদ্ধে।  ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জ শহর জুড়ে। সোমবার ভূগোল বিষয়ের ওই শিক্ষকের বিরুদ্ধে স্কুলের প্রধান শিক্ষকের কাছে লিখিত অভিযোগ জমা দিয়েছে ওই স্কুলের দ্বাদশ শ্রেণীর ছাত্রীরা। অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে কঠোরতম ব্যবস্থা গ্রহনের দাবী তুলেছেন ছাত্রীরা। ছাত্রীদের সেই অভিযোগ পেয়েছেন বলে জানিয়েছেন স্কুলের প্রধান শিক্ষক উৎপল দত্ত। অভিযোগ প্রমানিত হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

দ্বাদশ শ্রেণীর এক ছাত্রী অভিযোগ জানিয়ে বলেন, “দীর্ঘদিন থেকেই ভূগোলের শিক্ষক বাপি প্রামাণিক মাঝরাতে ফোন, মেসেজ, ভিডিও কল করতেন। অশালীন মন্তব্য করতেন তাঁদের ছবি নিয়ে। কুরুচিকর মন্তব্য করার পর কাউকে কিছু বলতেও নিষেধ করতেন। আমরা এই নিয়ে স্যারকে একাধিকবার না করেছি। কিন্তু কোনও লাভ হয়নি। এর আগেও স্কুলে অভিযোগ জানানো হয়েছিল কিন্তু স্কুলের পক্ষ থেকে কোনও পদক্ষেপ গ্রহণ করা হয়নি।”

এরপর এদিন বাধ্য হয়েই স্কুলের দ্বাদশ শ্রেণীর সকল ছাত্রী ও প্রাক্তন ছাত্রীরা মিলে লিখিতভাবে প্রধান শিক্ষকের কাছে অভিযোগ জানান। স্কুল থেকে অভিযুক্ত শিক্ষককে বের করে দেওয়ার দাবী তুলেছেন ছাত্রীরা। এদিন স্কুল চত্বরে অভিযুক্ত শিক্ষকের শাস্তির দাবী তুলে বিক্ষোভ দেখান স্কুলের বর্তমান ও প্রাক্তন ছাত্রীরা।

Advertisements

এই বিষয়ে স্কুলের প্রধান শিক্ষক উৎপল দত্ত বলেন, “এমন অভিযোগ আগে কখনও পাইনি। আজই প্রথম এই অভিযোগ পেয়েছি। এই ধরণের ঘটনাকে স্কুল কোনও সময়ই সমর্থন করবে না। আমরা ওই শিক্ষকের সাথে আলোচনা করব। অভিযোগ প্রমানিত হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই বিষয়ে অভিযুক্ত শিক্ষক বাপী প্রামাণিকের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, “আমি এই অভিযোগের ব্যাপারে এখনও কিছু জানি না। শুধু শুনলাম প্রধান শিক্ষকের কাছে অভিযোগ জানানো হয়েছে। কী অভিযোগ তা জানি না। তাই কিছু না জেনে আমি কোনও মন্তব্য করব না।“

Tags
Advertisements

Related News

Leave a Reply

Back to top button
Close