রায়গঞ্জ

কংগ্রেস কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য রায়গঞ্জে, খুন নাকি আত্মহত্যা ?

মুখে তৃণমুল কংগ্রেসের ফ্ল্যাগ বাঁধা অবস্থায় কংগ্রেস কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য। খুন নাকি আত্মহত্যা? তদন্তে রায়গঞ্জ থানার পুলিশ। 

 

Bengal Live রায়গঞ্জঃ এক ব্যক্তির ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো রায়গঞ্জে। রায়গঞ্জের ৯ং গৌরি গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ বিষ্ণুপুরের ঘটনা। মৃতের নাম দেবেশ বর্মন(৫২)। পরিবারের দাবী, কংগ্রেসের বুথ সভাপতি পদে ছিলেন দেবেশ বর্মণ। সোমবার রাত থেকে নিখোঁজ ছিল ওই ব্যক্তি। মঙ্গলবার ভোরে বাড়ি থেকে প্রায় ৫০০ মিটার দূরে ওই ব্যক্তির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। স্থানীয় বাসিন্দাদের দাবি, মৃতের মুখে তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা বাঁধা ছিল।

পর্যটনে নতুন করোনা বিধি, RT PCR-এর বদলে সহজ শর্ত মানতে হবে পর্যটকদের

জানা গেছে, এদিন সকালে জন বসতি পূর্ণ এলাকায় একটি মেঠো রাস্তার ধারে আমগাছে ঝুলন্ত মৃতদেহ দেখতে পাওয়া যায় দেবেশ বর্মণের। মৃতের বাড়ি যাওয়ার অন্য একটি রাস্তায় তাঁর সাইকেলও উদ্ধার হয়। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় আমগাছে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। স্থানীয় বাসিন্দা ও মৃতের পরিবারের দাবী, দেবেশকে খুন করে চোখে ধুলো দেওয়ার জন্য আমগাছে ফাঁস লাগিয়ে দেওয়া হয়েছে। পাশাপাশি তৃণমুলকে বদনাম করার জন্য দুষ্কৃতীরা একাজ করে থাকতে পারে বলেও জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে রায়গঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর নাগরিকত্ব ইস্যুতে জোর তর্জা উত্তরবঙ্গে, জেলাশাসককে চিঠি সৌরভের

স্থানীয় পঞ্চায়েত প্রধানের স্বামী রাঙ্গু মন্ডল বলেন, সকালে ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছাই। আমাদের সকলেরই মনে হচ্ছে দেবেশ বর্মণকে খুন করা হয়েছে। তৃণমুল কংগ্রেসের ভাবমূর্তী খারাপ করতে পতাকা দিয়ে মুখ বেঁধে দেওয়া হয়েছে। রায়গঞ্জ থানার পুলিশকে খবর দেওয়া হয়েছে। তাঁরা এসে ঘটনার তদন্ত শুরু করেছে।  ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের দাবি করেছেন পঞ্চায়েত প্রধানের স্বামী।

এদিকে খুনের ঘটনার তদন্তে ঘটনাস্থলে এসে পৌঁছান রায়গঞ্জ থানার আইসি সহ বিশাল পুলিশ বাহিনী। পুলিশ কুকুর নামিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার তদন্তকারীরা।

চলাচলের অযোগ্য, রাস্তা মেরামতির দায়িত্ব কাঁধে তুলে নিলেন ইটাহারের যুবক

Related News

Leave a Reply

Back to top button