রায়গঞ্জ

লকডাউনের সুযোগ নিয়ে দুঃসাহসিক চুরির অভিযোগ রায়গঞ্জে

লকডাউনের সুযোগ নিয়ে দুঃসাহসিক চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়ালো। দুষ্কৃতীদের খোঁজে শহরের বিভিন্ন এলাকায় তল্লাশি শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

Bengal Live রায়গঞ্জঃ লকডাউনের সুযোগ নিয়ে দুঃসাহসিক চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়ালো। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ থানার কাশিবাটি এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রায়গঞ্জ থানার কাশিবাটি এলাকার বাসিন্দা শিবানী সরকার তাঁর ছেলের বাড়ি অরুনাচলপ্রদেশে ঘুরতে গিয়েছিলেন। লকডাউনের ফলে শিবানীদেবী আর বাড়ি আসতে পারেননি। অভিযোগ, এই সুযোগে শিবানী সরকারের বাড়ির তালা ভেঙে ঘরের সমস্ত আসবাবপত্র লণ্ডভণ্ড করে সোনা রূপার অলঙ্কার নিয়ে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা।

এদিন সকালে শিবানী সরকারের ভাই ভাষ্কর দাস বাড়িতে এসে দেখেন বাড়ির গ্রীল ভাঙ্গা ও ঘরের দরজা খোলা। তখন তিনি বাড়ির আশেপাশের প্রতিবেশীদের ডেকে আনেন। ভাষ্করবাবু ঘরে ঢুকে দেখেন, ঘরের সমস্ত জিনিসপত্র লণ্ডভণ্ড অবস্থায় পড়ে রয়েছে। আলমারিতে থাকা সোনার অলঙ্কার রাখা বাক্স ফাকা। খবর দেওয়া হয় রায়গঞ্জ থানার পুলিশকে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে রায়গঞ্জ থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

শিবানী সরকারের ভাই ভাষ্করবাবু জানিয়েছেন, অরুনাচল প্রদেশে দিদির ছেলে কাজ করে। দিদি লকডাউনের আগে সেখানেই গিয়েছিলেন। এদিকে লকডাউন জারি হওয়ার কারণে দিদি আর বাড়িতে ফিরে আসতে পারেননি। সেই সুযোগ নিয়েই দুষ্কৃতীরা বাড়িতে ঢুকে এই কাজ করেছে। এই ঘটনায় রায়গঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। দুষ্কৃতীদের খোঁজে শহরের বিভিন্ন এলাকায় তল্লাশি শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button