রায়গঞ্জ

পরপর দুই বাড়িতে দুঃসাহসিক চুরির ঘটনায় আতঙ্ক রায়গঞ্জে

লাগাতার চুরির অভিযোগ শহরজুড়ে। সোমবার সন্ধ্যায় দেবীনগর ও বীরনগর এলাকার দু’টি বাড়িতে পরপর চুরির খবর মেলে। তদন্তে পুলিশ। আতঙ্কিত শহরবাসী।

Bengal Live রায়গঞ্জঃ পরপর দুই বাড়িতে চুরি। দুঃসাহসিক চুরির ঘটনায় চাঞ্চল্য রায়গঞ্জে। সন্ধ্যা রাতেই চুরির অভিযোগ রায়গঞ্জ পুরসভার ২৭ নম্বর ওয়ার্ড দেবীনগর এলাকায়। স্থানীয়দের অভিযোগ তিন দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র সহ চুরি করতে আসে। আগ্নেয়াস্ত্র উঁচিয়ে ভয় দেখিয়ে পালিয়ে যায় তারা। এদিকে একইসাথে বীরনগর এলাকার একটি বাড়িতেও চুরির অভিযোগ উঠেছে। দু’টি ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

পেশায় আবগারি দপ্তরের কর্মী অপু মজুমদার জানিয়েছেন, তিনি অফিস থেকে ফিরেই দেখতে পান সদর দরজার তালা ভাঙা। সন্দেহ হতেই এলাকাবাসীকে খবর দিয়ে বাড়িতে ঢোকেন। সমস্ত লন্ডভন্ড অবস্থায় পড়ে থাকতে দেখেন। অপু দেবীর দাবি, আলমারি ভেঙে নগদ টাকা সহ সোনার অলঙ্কার নিয়ে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা। তিনি তিন দুষ্কৃতীকে পালিয়ে যেতেও দেখেন বলে জানিয়েছেন।

এলাকারই এক যুবক ওই তিন দুষ্কৃতীর পিছু নিলে অভিযোগ, আগ্নেয়াস্ত্র উঁচিয়ে ভয় দেখিয়ে এলাকা ছেড়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। স্থানীয় কাউন্সিলর প্রসেনজিৎ সরকার বলেন, এই এলাকায় এমন দুঃসাহসিক চুরির ঘটনা আগে কখনও ঘটেনি। পুলিশ ঘটনার তদন্ত করে দুষ্কৃতীদের গ্রেপ্তার করুক।

এদিকে একইসাথে এদিন বীরনগর এলাকাতেও একটি বাড়িতে চুরির অভিযোগ উঠেছে। বাড়িতে কেউ না থাকার সুযোগে দুষ্কৃতীরা চুরি করে পালিয়েছে বলে অভিযোগ করেন প্রতিবেশীরা। পুলিশ ও স্থানীয় কাউন্সিলর খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়। বাড়ির মালিককে খবর দেওয়া হয়েছে বলে জানা গেছে।

Tags

Related News

Back to top button
Close