জাতীয়রাজ্যরায়গঞ্জ
Trending

হিজবুল মুজাহিদ্দিনের নামে হুমকি চিঠি, সিডি উত্তর দিনাজপুর প্রেস ক্লাবে

জঙ্গী সংগঠন হিজবুল মুজাহিদ্দিনের নামে হুমকি চিঠি সিডি পাঠানো হল উত্তর দিনাজপুর প্রেস ক্লাবে। তদন্তে নামল পুলিশ।

Bengal Live রায়গঞ্জঃ জঙ্গী সংগঠনের নামে হুমকি চিঠি ও সিডি উদ্ধার রায়গঞ্জে। উত্তর দিনাজপুর প্রেস ক্লাবে পাঠানো হলো হিজবুল মুজাহিদ্দিনের নাম করে হুমকি চিঠি ও একটি সিডি। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য শহরে। সাংবাদিকদের তরফ থেকে রায়গঞ্জ জেলা পুলিশ সুপার সুমিত কুমার সহ জেলা এবং রাজ্য পুলিশকে জানানো হয়। রায়গঞ্জ থানার বিশাল পুলিশ বাহিনী প্রেস ক্লাবে এসে পৌঁছায়। রায়গঞ্জ পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

জানা গেছে, শনিবার সকালে সাংবাদিকরা প্রেস ক্লাবে এসে বারান্দায় একটি সিডি দেখতে পান। সিডিটি প্লাষ্টিক কাগজে মোড়া ছিল। তাতে লেখা ছিল “এটি পাওয়া মাত্রই সব চ্যানেলে টেলিকাস্ট করতে হবে নইলে হিংসার শিকার হবে।” সিডিটি চালিয়ে দেখা যায় এক ব্যক্তি বক্তব্য রাখছেন। এই বক্তব্য দেখার পর সাংবাদিকরা আতঙ্কিত হয়ে পড়েন। রায়গঞ্জ পুলিশ জেলার পুলিশ সুপার সুমিত কুমার সহ জেলা এবং রাজ্য পুলিশ কর্তাদের জানানো হয়। রায়গঞ্জ থানার আইসি সহ বিশাল পুলিশ বাহিনী প্রেস ক্লাবে এসে পৌঁছান। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

উত্তর দিনাজপুর প্রেস ক্লাবের সভাপতি অমিত সরকার বলেন, চিঠি ও সিডি পাওয়া মাত্রই জেলা পুলিশ কর্তাদের সাথে যোগাযোগ করা হয়েছে। তাঁরা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে।

Related News

Leave a Reply

Back to top button