রায়গঞ্জ

ডিমভাত নয়, কর্মীদের চাঙ্গা করতে করণদিঘীতে তৃণমূলের মেন্যু মাংস-ভাত

জনসংযোগ বাড়াতে পিকনিক সহযোগে “বাংলা নিজের মেয়েকেই চায়” কর্মসূচির আয়োজন তৃণমূলের। মেন্যুতে মাংস ভাত। করণদিঘীতে ভোজের মজায় মজলেন উপস্থিত জোড়াফুল সমর্থকরা।

 

Bengal Live রায়গঞ্জঃ বিধানসভা নির্বাচনের আগে ভোটারদের সাথে জনসংযোগ বাড়াতে নয়া পন্থা নিল উত্তর দিনাজপুর তৃণমূল কংগ্রেস। আসলে উপলক্ষ, “বাংলা নিজের মেয়েকেই চায়” কর্মসূচি উদযাপন। এই কর্মসূচির মাধ্যমে দিদির দ্বারা রাজ্যের উন্নয়নের কথা কানে কানে পৌঁছে দেওয়া এবং দলীয় কর্মীদের চাঙ্গা করাই উদ্দেশ্য। সেই কর্মসূচিকে সামনে রেখেই মঙ্গলবার করণদিঘীতে পিকনিকের আয়োজন করে তৃণমূল কংগ্রেস। মেন্যুতে ডিম-ভাতের বদলে ছিল মাংস-ভাত।

মঙ্গলবার উত্তর দিনাজপুর জেলার করণদিঘি ব্লকের যুজারপুর বুথে এই কর্মসূচী পালন করা হয়। এদিন করণদিঘি ব্লকের ২৪৩ নম্বর বুথের কর্মি ও সমর্থকদের সাথে নিয়ে পিকনিকের আয়োজন করেন জেলা যুব তৃণমূল সভাপতি গৌতম পাল। জেলার বিভিন্ন অঞ্চলে এই কর্মসূচি পালন করা হবে বলে জানা গেছে।

এই বিষয়ে গৌতম পাল বলেন, দলের নির্দেশে আজকে বাংলা নিজের মেয়েকেই চায় কর্মসূচিকে সামনে রেখে পিকনিকের আয়োজন করা হয়েছে। দলীয় কর্মী ও ভোটার মিলিয়ে প্রায় ৩০০ জনকে সাথে নিয়ে এদিন পিকনিকের আয়োজন করা হয়। মূলত জনসংযোগ বাড়াতে এবং রাজ্য সরকারের বিভিন্ন উন্নয়নমূলম প্রকল্প সম্পর্কে সবাইকে ওয়াকিবহাল করতেই এই উদ্যোগ নেওয়া হয়েছে। এদিনের পিকনিকের মেন্যুতে ছিল খাসীর মাংস, ভাত, ডাল, চাটনি ও মিষ্টি।

Related News

Leave a Reply

Back to top button