রায়গঞ্জ

আগামীকালই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিতে পারেন অমল আচার্য

ষষ্ঠ দফায় ভোট উত্তর দিনাজপুর জেলার ৯ আসনে৷ তার আগেই তৃণমূল শিবিরে বড়সড় ধাক্কার আশঙ্কা। আগামীকালই বিজেপিতে যোগ দিতে পারেন অমল আচার্য।

 

Bengal Live রায়গঞ্জঃ আগামীকালই বিজেপিতে যোগ দিতে পারেন ইটাহারের বিদায়ী বিধায়ক অমল আচার্য। রাজ্য ও কেন্দ্রীয় নেতৃত্বের হাত থেকে তাঁর পদ্ম পতাকা হাতে তুলে নেওয়ার কথা বলে জানা গেছে৷ অমল আচার্য ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, ইটাহারেই একটি সভায় বিজেপিতে যোগ দেবেন তিনি৷ উপস্থিত থাকতে পারেন রায়গঞ্জ ও বালুরঘাটের দুই সাংসদ সহ কেন্দ্রীয় নেতৃত্ব। তবে এই বিষয়ে এখনই কেউ মুখ খুলতে চাননি। মেলেনি অমল আচার্যের বক্তব্যও।

২০১১ সালের বিধানসভা নির্বাচনের আগে কংগ্রেস ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছিলেন অমল আচার্য। এরপর ২০১৬ সালেও ফের তৃণমূল কংগ্রেস থেকে বিধায়ক পদপ্রার্থী হিসেবে অমল আচার্যের নাম ঘোষণা করা হয়৷ তবে ২০২১-এর বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থী করেনি অমল বাবুকে৷ জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মোশারফ হুসেনকে প্রার্থী করে তৃণমূল কংগ্রেস৷ এরপরই দল থেকে ক্রমশ দূরত্ব বাড়িয়ে নেন অমল আচার্য৷ প্রকাশ্যেই ক্ষোভ উগরে দেন অমল আচার্য ঘনিষ্ঠ তৃণমূল কংগ্রেস নেতা কর্মীরা৷ সম্প্রতি একটি বৈঠকে ব্লক কমিটির একাধিক নেতৃত্ব পদত্যাগ করার কথা ঘোষণা করেন। তবে অমল আচার্যের পরবর্তী রাজনৈতিক পদক্ষেপ সম্পর্কে জল্পনা জিইয়েই ছিল। দলীয় পদ থেকে ইস্তফা দিলেও দলত্যাগ করেননি কেউ।

অমল আচার্য ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গেছে, বুধবার ইটাহারেই একটি সভায় পদ্ম শিবিরে যোগ দিতে পারেন তিনি। অনুগামীদের সাথে নিয়ে বিজেপি শিবিরে যোগ দেবেন অমল আচার্য৷ এদিকে এই খবর জানাজানি হতেই ইটাহার বিধানসভা কেন্দ্র নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে। রাজনৈতিক সমীকরণ বদলে যাওয়ার সম্ভাবনা দেখছেন অনেকেই।

Related News

Leave a Reply

Back to top button