রায়গঞ্জ

রায়গঞ্জে করোনা আক্রান্ত এক দম্পতি, জেলায় ৩০০

ক্রমেই বেড়ে চলেছে উত্তর দিনাজপুরে করোনা আক্রান্তের সংখ্যা। পাল্লা দিয়ে সুস্থতার সংখ্যাও বাড়ছে জেলায়। মঙ্গলবার এক দম্পতি করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে।

Bengal Live রায়গঞ্জঃ উত্তর দিনাজপুরে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৩০০। এখনও সুস্থ হয়েছেন ২৩০ জন। চিকিৎসাধীন অবস্থায় কোভিড হাসপাতালে ভর্তি রয়েছেন ৬৯ জন। এখনও করোনায় আক্রান্ত হয়ে উত্তর দিনাজপুরে মৃত্যু হয়েছে একজনের। মঙ্গলবার রাজ্য স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে কোভিড ১৯ বুলেটিন প্রকাশ করা হয়। সেই রিপোর্টেই উঠে এসেছে এই তথ্য। তবে জেলায় প্রথম করোনা মৃত্যু কোন ব্লকে হয়েছে তা এখনও জানা যায়নি।

দিন কয়েক আগেই রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে RT-PCR পদ্ধতিতে কোভিড পরীক্ষা শুরু হয়েছে। ICMR এর পক্ষ থেকে মান্যতা পাওয়ার পর ২৬ জুন থেকে এখনও পর্যন্ত রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালের ল্যাবে ১১২৩টি সোয়াব স্যাম্পল টেস্ট সম্পন্ন হয়েছে বলে রাজ্য করোনা বুলেটিন সূত্রে জানা গেছে।

এদিকে রায়গঞ্জ পুরসভার ২৭ নম্বর ওয়ার্ডের এক দম্পতির করোনা রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানা গেছে। ওই দম্পতির পজিটিভ রিপোর্ট আসার পরেই তাঁদের উদ্ধার করে রায়গঞ্জ কোভিড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Tags

Related News

One Comment

Leave a Reply

Back to top button
Close