রায়গঞ্জ

করোনার থাবায় বন্ধ রায়গঞ্জের মোহনবাটি বাজার, সব ব্যবসায়ীর লালা পরীক্ষার দাবি

Join our WhatsApp group

আপাতত পাঁচদিনের জন্য বাজার বন্ধ রাখার সিদ্ধান্ত নিল মোহনবাটি বাজার কমিটি। বাজারের সব ব্যবসায়ীদের লালারস পরীক্ষার দাবি জানাল বাজার কমিটি।

Bengal Live রায়গঞ্জঃ দুই ব্যবসায়ীর করোনা রিপোর্ট পজিটিভ আসতেই নড়েচড়ে বসল রায়গঞ্জের মোহনবাটি বাজার কমিটি। বুধবার থেকে রবিবার পর্যন্ত মোহনবাটি বাজার বন্ধ রাখার সিদ্ধান্ত নিল মোহনবাটি বাজার কমিটি। মঙ্গলবার ব্যবসায়ীদের সাথে বাজার কমিটির বৈঠক শেষে এই সিদ্ধান্তের কথা জানালেন মোহনবাটি বাজার কমিটির সভাপতি জয়ন্ত সোম।

ADVERTISEMENT

বাজার কমিটির সভাপতি জয়ন্ত সোম বলেন, গত দুইদিনে দুই ব্যবসায়ীর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। এর পরেই সংক্রমণ রুখতে আমরা এদিন ব্যবসায়ীদের সাথে বৈঠক করে আপাতত পাঁচদিনের জন্য বাজার বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছি। সংক্রমণ বাড়তে থাকলে বাজার বন্ধের সীমা আরও বাড়ানো হতে পারে। পাশাপাশি জেলা প্রশাসনের কাছে মোহনবাটি বাজারের সব ব্যবসায়ীদের লালারস সংগ্রহ করে কোভিড পরীক্ষা করার দাবি জানানো হয়েছে। বাজার বন্ধের সিদ্ধান্ত সাধারণ মানুষকে জানাতে শহরজুড়ে মাইকিং করা হচ্ছে বলে জানিয়েছেন জয়ন্ত সোম।

এদিকে বাজার কমিটির সম্পাদক তথা মাছের আড়ৎদার বিশ্বজিৎ মহন্ত বলেন, আমাদের সাথে আলোচনা না করেই কয়েকজন ব্যবসায়ী এই সিদ্ধান্ত নিয়েছে। আমরা বাজার বন্ধের এই সিদ্ধান্ত মেনে নিতে পারছি না। কারণ বাজার বন্ধ হয়ে গেলে কয়েকলক্ষ টাকার মাছ নষ্ট হয়ে যাবে।

দুজন ব্যবসায়ী করোনা পজিটিভ হওয়ায় আমরা মার্চেন্টস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে মোহনবাটি বাজার বন্ধ রাখার জন্য আবেদন করেছিলাম। করোনা সংক্রমণ রুখতে মোহনবাটি বাজার কমিটি আজ সেই আবেদনে সাড়া দিয়ে বাজার বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। তবে যেসমস্ত জিনিস পচনশীল বা সহজেই নষ্ট হয়ে যায়, সেসব জিনিস বেচাকেনার জন্য প্রশাসনের তরফে যাতে আলাদা কোনও বিকল্প জায়গা চিহ্নিত করে ব্যবস্থা করে দেওয়া হয়, তার আবেদন জানাবো।

Tags

Related News

Leave a Reply

Back to top button
Close