রায়গঞ্জ

রাজনৈতিক ভাবে বারুদের উপর দাঁড়িয়ে আছে উত্তর দিনাজপুর- নির্মল দাম

Bengal Live রায়গঞ্জঃ রাজ্য জুড়ে আইনশৃঙ্খলার অবনতি ও বিজেপি কর্মীদের উপর হামলা ও খুনের অভিযোগ তুলে উত্তর দিনাজপুর জেলা পুলিশ সুপারের দপ্তরের সামনে বিক্ষোভ কর্মসূচি পালন করল বিজেপি। সারা রাজ্যের সাথে এদিন রায়গঞ্জ ও ইসলামপুরে পুলিশের সুপারের দপ্তরের সামনে এই কর্মসূচি পালন করা হয়।

জেলা বিজেপির সভাপতি নির্মল দাম বলেন, তৃণমূল কংগ্রেস ও পুলিশের একাংশের মদতে বিজেপির কর্মীদের উপর আক্রমণ ও গুলি করে হত্যা করা হচ্ছে। এরই প্রতিবাদে সারা রাজ্য জুড়ে জেলা পুলিশ সুপারের দপ্তর ঘেরাও আন্দোলন চলছে। রাজ্যের মুখ্যমন্ত্রী পুলিশ ও গুন্ডাদের সাহায্য নিয়ে গণতন্ত্রকে মেনে নিতে পারছেন না। সেই কারণেই বিজেপির উপর এই হামলা।

নির্মল বাবু আরও বলেন, উত্তরে দিনাজপুর জেলার চোপড়ায় রোজ বিজেপির কর্মীদের উপর হামলা চলছে। পুলিশ ও প্রশাসন চুপ। পুলিশ সুপার আইন শৃঙ্খলা ফেরাতে পারেন নি। রোজ মানুষ খুন হচ্ছে। পুলিশের এই ব্যর্থতার কারণে জেলা পুলিশ সুপারকে ধিক্কার জানাচ্ছি।

রাজনৈতিক ভাবে বারুদের উপর দাঁড়িয়ে আছে উত্তর দিনাজপুর। যে কোনও সময় এই জেলায় ভাটপাড়ার মতন ঘটনা ঘটলে আশ্চর্য হওয়ার কিছু নেই। পুলিশের সুপারের কাছে অনুরোধ, যত দ্রুত সম্ভব আইনশৃঙ্খলা ঠিক করুক জেলার। আইনের শাসন কায়েম করুক পুলিশ বলেও এদিন মন্তব্য করেন জেলা বিজেপির সভাপতি নির্মল দাম।

Related News

Leave a Reply

Back to top button