আত্মঘাতী যুবক, হুমকি ফোনে টাকা দাবি, ঘনীভূত রহস্য

ভিডিও কলের ফাঁদ? যুবকের আত্মঘাতী হওয়ার ঘটনাকে কেন্দ্র করে বাড়ছে রহস্য। তদন্তে পুলিশ।

 

Bengal Live রায়গঞ্জ: এক যুবকের আত্মঘাতী হওয়ার ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য রায়গঞ্জের ইকর গ্রামে। গলায় ফাঁস লাগিয়ে বাড়িতেই আত্মঘাতী হয় ওই যুবক বলে পরিবারের দাবি। মৃত যুবক শহরের একটি শপিং মলে কর্মরত ছিল বলে জানা গেছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়৷

মৃতের ভাই-র দাবি, শনিবার সকালে বাড়িতেই ঝুলন্ত অবস্থায় দাদার মৃতদেহ উদ্ধার হয়৷ রায়গঞ্জ থানার পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়৷ কী কারণে আত্মহত্যার পথ বেছে নিল? প্রশ্নের উত্তরে মৃতের ভাই-র দাবি, এদিন সকালে সাড়ে আটটার পর থেকে দাদার ফোনে একটি অচেনা নম্বর থেকে একাধিক বার কল আসে। বেশ কিছুক্ষণ বাদে সেই ফোন রিসিভ করতেই ৪০০০-৫০০০ টাকা দাবি করা হয়, নাহলে একটি ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি দেওয়া হয়। এরপরেই দাদার ফোন ঘেটে জানা যায়, একটি ভিডিও দেখিয়ে দাদাকে ব্ল্যাকমেইল করা হচ্ছিল। আমাদের ধারণা এই কারণেই হয়ত আত্মহত্যার পথ বেছে নিয়েছে সে।

মৃত যুবকের প্রতিবেশী জানান, মৃত্যুর খবর পাওয়ার পরেই আমরা কারণ জানার চেষ্টা করছিলাম। কিন্তু কিছুই বুঝে উঠতে পারছিলাম না। এরই মাঝে একটি অচেনা নম্বর থেকে ফোন করে হুমকি দেওয়া হয়। ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি দেওয়া হয় এবং ৪-৫ হাজার টাকা দাবি করা হয়৷ আমাদের ধারণা হয়ত এই কারণেই মানসিক অবসাদ থেকে আত্মহত্যার পথ বেছে নিয়েছে সে। রায়গঞ্জ থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Exit mobile version