রায়গঞ্জ

সিআইডির দাখিল করা চার্জশিটে কেন খুশি নন বিধায়ক দেবেন্দ্রর স্ত্রী ?

Join our WhatsApp group

শুক্রবার বিকেলেই স্বামীর মৃত্যু মামলায় সিআইডির দাখিল করা চার্জশিট হাতে পান চাঁদিমা রায়। তারপর থেকেই তাঁর প্রশ্ন, কী দরকার ছিল এই মামলার তদন্তের ভার সিআইডির হাতে দেওয়ার ?

ADVERTISEMENT

Bengal Live রায়গঞ্জঃ সিআইডির দাখিল করা চার্জসিটে খুশি নন প্রয়াত বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের পরিবার। “পুলিশের ভাষাতেই কথা বলছে সিআইডি” মন্তব্য বিধায়কের স্ত্রী চাঁদিমা রায়ের। সিবিআই তদন্তের দাবিতেই অনড় তিনি। তদন্তে খুশি নয় উত্তর দিনাজপুর জেলা বিজেপিও। বিজেপির জেলা সহ সভাপতি গোপাল মজুমদার বলেন, বিজেপির বিধায়ক মারা গিয়েছেন। তাই ঘটনা ধামাচাপা দিতে তড়িঘড়ি চার্জশিট জমা করা হয়েছে। এই তদন্তের উপর আমাদের ভরসা নেই।

বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায় মৃত্যু মামলায় চার্জশিট দাখিল সিআইডির

শুক্রবার বিকেলে রায়গঞ্জ আদালতে এই মামলায় ধৃত দুই অভিযুক্ত নিলয় সিংহ ও মাবুদ আলির নামে চার্জশিট জমা করে সিআইডি। সূত্রের খবর, ভারতীয় দণ্ডবিধির ৩০৬, ১২০বি, ৪২০ ও ৩৪ ধারায় চার্জশিট পেশ করেছে সিআইডি। অর্থাৎ প্রতারণা, ষড়যন্ত্র ও আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ আনা হয়েছে ধৃত দুই অভিযুক্তের বিরুদ্ধে। চার্জশিটের প্রতিলিপি পৌঁছায় দেবেন্দ্র নাথ রায়ের স্ত্রী চাঁদিমা রায়ের কাছেও। এরপরেই ক্ষোভ উগরে দেন তিনি।

বিজেপি কর্মী অনুপ রায় মৃত্যু মামলায় নয়া মোড়

চাঁদিমা রায়ের অভিযোগ, গতকাল চার্জশিটের কপি আমাকে দিয়ে গিয়েছে। দেখলাম ৩০৬ ধারায় মামলা করা হয়েছে। কিন্তু আমি ৩০২ ধারায় মামলা রুজু করেছিলাম। আত্মহত্যার মামলা যদি করতেই হতো তাহলে পুলিশকে দিয়েই তদন্ত করানো যেত। সিআইডিকে এই মামলায় জড়ানোর কী দরকার ছিল? কারণ শুধুমাত্র একটা সুইসাইড নোটের উপর ভিত্তি করে পুলিশ আত্মহত্যার কথা বলেছিল। একই কথা এখন সিআইডিও বলছে। এদিকে আরও যে প্রমাণগুলো রয়েছে, সেই দিকে কেউ নজর দিচ্ছে না । সঠিক ভাবে তদন্ত এগোচ্ছে না বলেও এদিন মন্তব্য করেন চাঁদিমা দেবী। এদিন স্বামীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় আরও একবার সিবিআই তদন্তের দাবি জানান তিনি।

রাজবাড়ির পূজায় প্রথা ভাঙল চারশো বছর পর

এদিকে বিজেপির উত্তর দিনাজপুর জেলার সহ সভাপতি ও আইনজীবী গোপাল মজুমদার বলেন, এত অল্প সময়ের মধ্যে কীভাবে একটা খুনের ঘটনার তদন্ত শেষ করে ফেলল সিআইডি, আমার জানা নেই। আমরা রাজ্য পুলিশ ও সিআইডির তদন্তের উপর ভরসা করতে পারছি না। একজন বিজেপির বিধায়ক মারা গিয়েছেন বলেই তড়িঘড়ি ঘটনা ধামাচাপা দিতে এই চার্জশিট জমা দেওয়া হয়েছে। আমরা সিবিআই তদন্তই চাইছি।

পোলট্রি ব্যবসায়ীর রহস্যমৃত্যু রায়গঞ্জে

Related News

Leave a Reply

Back to top button