টেক-নিউজ

অ্যালেক্সায় যুক্ত হচ্ছে অমিতাভের কন্ঠ

Join our WhatsApp group

তারকার গলায় ভেসে আসবে শায়েরি, আবহাওয়া আপডেট, জোকস্ সহ নানান কিছু। গত বছর অ্যালেক্সায় যুক্ত হয়েছিল জ্যাকসনের কন্ঠ। যা মার্কিন মুলুকে বেশ সাড়া ফেলেছিল।

ADVERTISEMENT

Bengal Live ডেস্কঃ প্রযুক্তি আমাদের অনেক দূর এগিয়ে নিয়ে গিয়েছে। আর এই প্রযুক্তির সঙ্গে তাল মিলিযেই চলছে সমস্ত কিছু। সেই প্রযুক্তিরই একটি সৃষ্টি অ্যালেক্সা। যা আমাদের মনকে সবসময় জয় করে রেখেছে। গান থেকে বিনোদন, গল্প থেকে আড্ডা — সমস্তই শুধু আপনার বলার অপেক্ষা।

প্রযুক্তিকে উন্নত করার জন্য সর্বক্ষণ লেগে রয়েছেন প্রযুক্তিবিদরা। এবার অ্যামাজনের এই ওয়্যারলেস ডিভাইসটিতে যুক্ত হতে চলেছে ভারতের বিখ্যাত তারকা অমিতাভ বচ্চনের গলা। এই সংবাদটি ট্যুইট করে জানালো আমেরিকার এই সংস্থাটি। তারা জানান, এখন যে কেউ অমিতাভ বচ্চনের গলা শুনতে পাবেন তাদের অ্যালেক্সা ডিভাইসে। তাদের শুধু বলতে হবে “অ্যালেক্সা অমিতাভ বচ্চনকে হ্যালো বলুন” ব্যস, তারপরেই প্রিয় তারকার গলায় ভেসে আসবে শায়েরি, আবহাওয়া আপডেট, জোকস্ সহ নানা বিষয়। আগামী বছরই এই ফিচারটি অ্যালেক্সায় যুক্ত হবে। সংস্থার আশা, এই উদ্যোগ ভারতীয় অ্যালেক্সা ব্যবহারকারীদের মন জয় করবে।

মানুষের মন জয় করার জন্য অ্যালেক্সা গত বছর অ্যালেক্সায় যুক্ত করেছিল জ্যাকসনের কন্ঠ। যা মার্কিন মুলুকে বেশ সাড়া ফেলেছিল। ঠিক সেই পদ্ধতিকে কাজে লাগিয়েই এবার ভারতীয়দের জন্য অমিতাভ বচ্চনের গলা যুক্ত করতে চলেছে অ্যালেক্সা। মার্কিন কোম্পানির সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে খুশি বলিউডের বিখ্যাত তারকা অমিতাভ বচ্চন। “প্রযুক্তি আমাকে নানাভাবে আত্মপ্রকাশের সুযোগ করে দিয়েছে। সেটা টিভিই হোক, কিংবা সিনেমা, পডকাস্ট- সবক্ষেত্রেই নানাভাবে নিজেকে মেলে ধরতে পেরেছি। এবার অ্যালেক্সার জন্য কণ্ঠ দেওয়ার ব্যাপারটা নিয়েও খুব এক্সাইটেড। এবার প্রযুক্তির কেরামতি আর নিজের কণ্ঠ দিয়ে শুভাকাঙ্খী ও অনুরাগীদের খুশি করার চেষ্টা করব”– লিখেছেন অমিতাভ বচ্চন।

Related News

Leave a Reply

Back to top button