রাজ্য

প্রদেশের দায়িত্বে অধীর চৌধুরী, লাড্ডু বিলি কংগ্রেসের

প্রদেশ কংগ্রেসের সভাপতির দায়িত্বে ফের অধীর চৌধুরী। লাড্ডূ বিতরণ করলেন কংগ্রেস নেতা-কর্মীরা।

Bengal Live আলিপুরদুয়ারঃ দ্বিতীয় বার প্রদেশ কংগ্রেস সভাপতির দায়িত্ব পেলেন অধীর চৌধুরী। বুধবার রাতেই সনিয়া গান্ধী সরাসরি অধীর চৌধুরীকে ফোন করে প্রদেশ কংগ্রেসের দায়িত্ব নেওয়ার নির্দেশ দেন। এই খবর দলীয় কর্মী সমর্থকদের মধ্যে জানাজানি হতেই উচ্ছ্বাস দেখা গিয়েছে কংগ্রেস নেতা কর্মীদের মধ্যে। সোশ্যাল মিডিয়ায় অধীর চৌধুরীকে শুভেচ্ছা জানিয়ে পোস্টও করেন অনেকে।

সার্ধশতবর্ষ পার করে চূড়ামণ উচ্চ বিদ্যালয়, জেলার প্রাচীনতম শিক্ষা প্রতিষ্ঠান

বৃহস্পতিবার এই খুশিতে নাগরিকদের মধ্যে লাড্ডু বিতরণ করলেন ফালাকাটা ব্লক কংগ্রেসের নেতা কর্মীরা। আলিপুরদুয়ার জেলা কংগ্রেসের কার্যকরী সভাপতি মৃন্ময় সরকার বলেন, “ফালাকাটার জনসাধারণের সাথে আমরা আমাদের খুশি ভাগ করে নিলাম। আগামী উপ নির্বাচনে জাতীয় কংগ্রেস গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।”

করোনা আবহে ঘরবন্দী পড়ুয়াদের এবার স্কুলমুখী করার উদ্যোগ নিল সরকার

এদিকে দায়িত্ব নেওয়ার সাথেসাথেই তৃণমূল ও বিজেপিকে যে এক ইঞ্চিও জমি ছাড়বে না কংগ্রেস তা বুঝিয়ে দেন অধীর চৌধুরী। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে রাজ্যজুড়ে আন্দোলনে নামবে কংগ্রেস। বামেদের সাথে জোট প্রসঙ্গেও এদিন ইতিবাচক উত্তর দিয়েছেন অধীর চৌধুরী। আসন্ন বিধানসভা ভোটে বামেদের সাথে কংগ্রেসের নির্বাচনী জোট অটুট থাকবে বলে মন্তব্য করেন তিনি।

Related News

Leave a Reply

Back to top button