রাজ্য

বিক্ষুব্ধ বিজেপি নেতার চাঞ্চল্যকর মন্তব্য, রাজ্যে ১৭০ আসনে নির্দল প্রার্থী

বিজেপি ক্ষমতায় আসবে না। জনগণ বুঝে গিয়েছে বিজেপি তৃণমূল হয়ে গেছে। বিক্ষুব্ধ বিজেপি নেতার চাঞ্চল্যকর মন্তব্য। নির্দল প্রার্থী হিসেবে লড়াই করছেন ডাবগ্রাম-ফুলবাড়ি কেন্দ্র থেকে।

 

Bengal Live শিলিগুড়িঃ বিজেপি এখন তৃণমূলের বি টিম হয়ে গিয়েছে। বিক্ষুব্ধ বিজেপি নেতার চাঞ্চল্যকর মন্তব্যে তোলপাড় রাজ্য রাজনীতি। শুক্রবার নির্দল হয়ে মনোনয়ন পত্র জমা দিচ্ছেন জলপাইগুড়ি জেলা কমিটির সাধারণ সম্পাদক অলোক সেন। ডাবগ্রাম-ফুলবাড়ি কেন্দ্র থেকে এদিন মনোনয়ন পত্র জমা দেওয়ার পাশাপাশি তাঁর দাবি, রাজ্যে ১৭০ আসনে বিক্ষুব্ধ বিজেপি নেতারা নির্দল হয়ে লড়াই করবে বিধানসভা নির্বাচনে।

আধুনিক জীবনযাত্রা থেকে বঞ্চিত বালুরঘাটের মানুষ! দাবি অশোক লাহিড়ীর

বিধানসভা নির্বাচনের প্রার্থী ঘোষণা হওয়ার পর থেকেই জেলায় জেলায় বিক্ষোভ শুরু করেছেন বিজেপি নেতা কর্মীদের একাংশ। দলীয় কার্যালয় ভাঙচুর করার পাশাপাশি নেতৃত্বকে ঘেরাও করে বিক্ষোভ দেখিয়েছেন অনেকেই। যাঁরা দীর্ঘদিন থেকে বিজেপি করে আসছেন নির্বাচনের সময়ে তাঁদের বদলে প্রার্থী করা হচ্ছে তৃণমূল কংগ্রেস থেকে আগতদের। মূলত এই অভিযোগকে সামনে রেখেই বিক্ষোভ দেখাচ্ছেন নেতৃত্বের একাংশ।

এই ক্ষোভেই দল থেকে সরে গিয়ে নির্দল প্রার্থী হিসেবে লড়াই করার সিদ্ধান্ত নিয়েছেন অলোক সেন। তিনি বলেন, পাড়ায় পাড়ায় ঘুরে দেখুন, বিক্ষুব্ধ বিজেপিরা বাড়িতে বসে রয়েছেন। কাজ কেউ করছে না। দল যখন মর্যাদা দিল না তখন আমরা এই সিদ্ধান্ত নিতে বাধ্য হলাম। বিজেপি এখন পুরোপুরি তৃণমূলের বি টিম হয়ে গেছে। আদও এই লোকগুলো জেতার পর বিজেপিতে থাকবে কিনা সেটা নিয়েও তো সন্দেহ রয়েছে।

বিজেপি কর্মী মৃত্যু মামলায় সিবিআই তদন্তের দাবি কৈলাশের

অলোক সেন বলেন, রাজ্যজুড়ে ১৭০ জন বিক্ষুব্ধ বিজেপি নির্দল প্রার্থী হচ্ছেন। নেতৃত্ব দিচ্ছেন শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের নাতি সুব্রত মুখোপাধ্যায়। বিজেপি কোনওভাবেই ক্ষমতায় আসবে না বলেও এদিন সাফ মন্তব্য করেন অলোক সেন। শিলিগুড়ি কেন্দ্রেও বিক্ষুব্ধ বিজেপি নেতৃত্ব নির্দল হয়ে লড়াই করবেন বলে জানিয়েছেন তিনি। তবে এখনই কারোর নাম প্রকাশ করতে চান নি বিক্ষুব্ধ এই নেতা।

Related News

Leave a Reply

Back to top button