রাজ্য

দুই দিন থেকে নিখোঁজ জেলা কৃষি আধিকারিক, অভিযোগ পুলিশে

আধার কার্ড, ভোটার কার্ড সহ নিখোঁজ মালদা জেলা কৃষি আধিকারিক। উদ্বেগে পরিবার। মিসিং ডায়েরি ইংরেজ বাজার থানায়।

Bengal Live মালদাঃ দুই দিন থেকে নিখোঁজ মালদা কৃষি দপ্তরের সহ-আধিকারিক প্রদীপ কুমার হাঁসদা। কৃষি আধিকারিকের রহস্যজনক ভাবে নিখোঁজ হয়ে যাওয়ার ঘটনায় চাঞ্চল্য শহর জুড়ে। ইংরেজ বাজার থানায় কৃষি আধিকারিকের নিখোঁজ হয়ে যাওয়ার ঘটনা লিখিত ভাবে জানিয়েছেন প্রদীপ বাবুর স্ত্রী।

জানা গেছে, বিগত ১৫ বছর থেকে মালদা জেলার কৃষি দপ্তরে কর্মরত ছিলেন প্রদীপ কুমার হাঁসদা। সম্প্রতি পুরুলিয়া জেলায় তাঁর বদলি হয়। চলতি সপ্তাহেই দায়িত্ব হস্তান্তর করে পুরুলিয়ায় চলে যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু বদলি হয়ে যাওয়ার দিন কয়েক আগেই রহস্যজনক ভাবে নিখোঁজ হয়ে যান মালদা কৃষি দপ্তরের সহ-আধিকারিক।

কৃষি আধিকারিকের স্ত্রী জানিয়েছেন, স্বামীর সাথে দুইদিন থেকে যোগাযোগ করতে না পেরেই পুরুলিয়া থেকে মালদা ছুটে আসেন তিনি। এরপরেই স্বামীর নিখোঁজ হওয়ার কথা জানতে পারেন তিনি। সরকারি আবাসনের ঘর খোলা অবস্থায় পরে থাকতে দেখেন তিনি। প্রদীপবাবুর মোবাইল ফোন, আধার কার্ড ও ভোটার কার্ডও পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছেন তাঁর স্ত্রী।

প্রদীপ বাবুর সহকর্মী নব্যেন্দু বসাক বলেন, রবিবার আমার সঙ্গে শেষ কথা হয়েছিল কৃষি আধিকারিকের। তারপর থেকে কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না। কী কারণ তা আমরা বুঝতে পারছি না। ইংরেজবাজার থানায় আমরা সকলে গিয়ে একটি নিখোঁজের অভিযোগ দায়ের করেছি।

Tags

Related News

Leave a Reply

Back to top button
Close