রাজ্য

বড়সড় ভাঙন বিজেপিতে, তৃণমূলে যোগ দিচ্ছেন খোদ জেলা সভাপতি

উত্তরের বিজেপিতে বড়সড় ভাঙন। বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিতে চলেছেন খোদ জেলা সভাপতি।

 

Bengal Live আলিপুরদুয়ারঃ উত্তরবঙ্গের বিজেপিতে বড়সড় ভাঙন। আলিপুরদুয়ার জেলা বিজেপির সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা যোগ দিতে চলেছেন তৃণমূল কংগ্রেসে৷ সোমবার কলকাতায় তৃণমূল কংগ্রেস ভবনে গঙ্গাপ্রসাদ শর্মা সহ জেলা বিজেপির আরও কয়েকজন শীর্ষ নেতৃত্ব তৃণমূল কংগ্রেসে যোগ দেবেন বলে জানা গেছে।
তবে বিধানসভা ভোটে জেলায় নজিরবিহীন ফল করার পর কেন গঙ্গাপ্রসাদ শর্মা দল ছাড়ার সিদ্ধান্ত নিলেন তা এখনও জানা যায়নি৷ মনে করা হচ্ছে সোমবার দলবদলের পরেই হয়ত এই বিষয়ে মুখ খুলবেন আলিপুরদুয়ার জেলা বিজেপির সভাপতি।

উল্লেখ্য, গত লোকসভা ভোটে আলিপুরদুয়ারে বিজেপি ভালো ফল করে। জন বারলা ব‍্যাপক ভোটে লিড নিয়ে সাংসদ নির্বাচিত হন। এমনকি বিধানসভা ভোটেও আলিপুরদুয়ার জেলায় বিজেপি ভালো ফল করে। আলিপুরদুয়ার জেলার পাঁচটি আসনে মধ‍্যে পাঁচটিতে বিজেপি জয়যুক্ত হয় এবং সব গুলো আসনে ভালো ভোটের ব‍্যবধানে বিজেপি জয়যুক্ত হয়। এই বিষয়ে বিজেপির বিধায়ক সুমন কাঞ্জিলাল জানান, “খবরটা জানার পর খুবই আহত। কেন উঁনি দল ছাড়ছেন, তা জানা নেই।” এই প্রসঙ্গে তৃণমূলের আলিপুরদুয়ার জেলার মুখপাত্র সৌরভ চক্রবর্তী জানান, “বিজেপি দলটাই এরাজ্য থেকে উঠে যাবে। আলিপুরদুয়ার জেলাও তার ব্যতিক্রম নয়। যাঁরা বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করছেন তাঁদের সবাইকে স্বাগত।”

Related News

Leave a Reply

Back to top button