রাজ্য

দলীয় পদ থেকে ইস্তফা দিয়ে বিদ্রোহ আরেক তৃণমূল নেতার

উত্তর থেকে দক্ষিণ – তৃণমূলে বিদ্রোহ চলছেই। রাজ্যের আরও এক তৃণমূল নেতা ক্ষোভ উগরে পদ থেকে ইস্তফা দিলেন। খুব শীঘ্রই বড় সিদ্ধান্ত নেওয়ার ঘোষণাও করলেন তিনি।

 

Bengal Live আলিপুরদুয়ারঃ দলীয় নেতৃত্বের উপর ক্ষোভ উগরে দলীয় পদ থেকে ইস্তফা দিলেন আলিপুরদুয়ার জেলা তৃণমূল কংগ্রেসের সম্পাদক। আলিপুরদুয়ার পুরসভার প্রশাসক বোর্ড গঠন নিয়ে অসন্তোষের জেরে পদত্যাগ করলেন আলিপুরদুয়ার জেলা তৃণমূল কংগ্রেসের সম্পাদক রানা চন্দ। গত মঙ্গলবার পুরসভার দলত্যাগী প্রাক্তন পুরপতি আশিস দত্তের পাশে বসেই তিনি পদত্যাগের কথা ঘোষণা করেন।

এদিন রানা চন্দ বলেন, “আলিপুরদুয়ার পুরসভায় একজন আইএএস অফিসারকে সরিয়ে পাঁচ জনের প্রশাসক বোর্ড গঠন করে দায়িত্ব দেওয়া হয়েছে। আর এই পাঁচ জনের মধ্যে আলিপুরদুয়ার পুরসভায় তৃণমূল কংগ্রেসের প্রতীকে জেতা ছয় কাউন্সিলরের কেউ নেই। জেলা সভাপতির স্তাবকদের শুধু এই বোর্ডে রাখা হয়েছে। আমি দলের জেলা সম্পাদকের পদ থেকে এই মুহূর্তে পদত্যাগ করলাম। খুব শীঘ্রই বড় সিদ্ধান্ত নেবো।

স্বাভাবিক ভাবেই দলের এক গুরুত্বপূর্ণ নেতার এই ঘোষণায় অস্বস্তিতে পড়েছে তৃণমূল। বিষয়টি নিয়ে বক্তব্য জানার জন্য তৃণমূলের আলিপুরদুয়ার জেলা সভাপতি মৃদুল গোস্বামীর সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন তোলেননি।

Related News

Leave a Reply

Back to top button