রাজ্য

সরকারি গাড়ি ও নিরাপত্তারক্ষী ছাড়লেন তৃণমূল বিধায়ক

এখনও ঘোষণা হয়নি নির্বাচনের দিনক্ষণ। আগামী মাসের ৭ তারিখে নির্বাচন ঘোষণা হতে পারে বলে জল্পনা চলছে। তবে তার আগেই সরকারি গাড়ি ও নিরাপত্তারক্ষী ছাড়লেন উত্তরের দাপুটে তৃণমূল কংগ্রেস বিধায়ক সৌরভ চক্রবর্তী।

 

Bengal Live আলিপুরদুয়ারঃ নির্বাচনী নির্ঘন্ট ঘোষণার আগেই সরকারি গাড়ি ও নিরাপত্তারক্ষী ছেড়ে দিলেন আলিপুরদুয়ারের বিধায়ক সৌরভ চক্রবর্তী। বিধানসভা ভোটের পূর্বে সাধারণ মানুষের কাছে আসতে নয়া স্ট্র্যাটেজি গুটিসের।

ADVERTISEMENT

এখনো নির্বাচনের তারিখ ঘোষণা হয়নি। তার আগেই নিজের নিরাপত্তারক্ষী ছেড়ে দিলেন আলিপুরদুয়ারের বিধায়ক সৌরভ চক্রবর্তী। শোনা যাচ্ছে সরকার প্রদত্ত গাড়িও ছেড়ে দিয়েছেন উত্তরবঙ্গের এই দাপুটে বিধায়ক। তার বদলে তিনি এখন সওয়ার হচ্ছেন কখনো বাইকে, কখনো স্কুটিতে আবার কখনো অটো বা টোটোতে। যখন যা পাচ্ছেন তাতে চেপেই লাগাতার দলীয় কর্মসূচিতে যোগ দিচ্ছেন বিধায়ক। আর এভাবে বিধায়কের চলা ফেরা দেখে তাজ্জব বনে গেছেন অনেকেই।

যদিও সৌরভ চক্রবর্তী বলেন, “আরও বেশি করে মানুষের সঙ্গে জনসংযোগ করতে চাই। সেই কারণেই নিরাপত্তারক্ষী ও সরকারি গাড়ি ছেড়ে দিয়েছি। দলীয় কর্মীদের সঙ্গে মিলেমিশে থাকতে চাই। সেই কারণে যখন যেরকম যানবাহন পাচ্ছি তাতে করেই দলীয় কর্মসূচিতে অংশগ্রহণ করছি। মানুষের আরো কাছে যাচ্ছি। তার সাফ কথা, চমক নয়, আলিপুরদুয়ারের মানুষ গুটিসকে চায় (তাঁর ডাক নাম)। এই ঘটনায় অবাক হওয়ার তেমন কিছু নেই।”

ভোটের আগে দাপুটে বিধায়ককে এরকম ফুরফুরে মেজাজে দেখে তাজ্জব বনে গিয়েছেন বিরোধী দলনেতা থেকে শুরু করে সাধারণ মানুষ সহ অনেকেই – হতেই পারে ভোটের আগে এসব করে দলীয় কর্মী সমর্থক থেকে শুরু করে সাধারণ মানুষের রাজনৈতিক হালচাল জেনে নিচ্ছেন বিধায়ক।

Related News

Leave a Reply

Back to top button