রাজ্য

সরকারি কর্মীর উপর অ্যাসিড হামলার অভিযোগ উত্তরবঙ্গে

সন্ধ্যা রাতে অফিস থেকে বাড়ি ফেরার পথে অ্যাসিড হামলার অভিযোগ। আতঙ্কের পরিবেশ নাগরিকদের মধ্যে।

 

Bengal Live জলপাইগুড়িঃ সরকারি কর্মীর উপর অ্যাসিড হামলার অভিযোগকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো জলপাইগুড়িতে। সোমবার রাতে অফিস সেরে বাড়ি ফেরার পথে রাস্তায় কেউ বা কারা অ্যাসিড ছুঁড়ে মারে বলে অভিযোগ সরকারি কর্মী শুভময় চক্রবর্তীর। রাতেই জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় শুভময় বাবুকে। শরীরের বিভিন্ন জায়গায় পুড়ে গিয়েছে বলে দাবি শুভময় চক্রবর্তীর৷ অভিযোগ দায়ের হয়েছে জলপাইগুড়ি কোতয়ালি থানায়।

শুভময় চক্রবর্তী বলেন, অফিস থেকে মোটর বাইক নিয়ে মোহিতনগরের বাড়িতে ফিরছিলাম। সেই সময় আনন্দচন্দ্র কলেজের সামনে কেউ বা কারা কিছু ছুঁড়ে মারে। এরপর থেকেই শরীর জ্বলতে শুরু করে। কোনও রকমে বাড়ি গিয়ে পৌঁছে দেখি হাত ও পিঠের বেশ কিছুটা অংশ পুড়ে গিয়েছে৷ স্থানীয় এক চিকিৎসককে দেখাই, তিনি হাসপাতালে যাওয়ার কথা বলেন। চিকিৎসকদের প্রাথমিক অনুমান, কার্বলিক অ্যাসিড ছোঁড়া হয়েছে। পুলিশে লিখিত অভিযোগ দায়ের করেছি৷

সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত পোস্ট উদয়ন গুহর, বিজেপি বলছে হুমকি

এদিকে সন্ধ্যা রাতে শহরের বুকে এমন এক ঘটনায় আতঙ্কের সৃষ্টি হয়েছে বাসিন্দাদের মধ্যে৷ নাগরিকদের দাবি, এমন ঘটনা শহরে আগে কখনও ঘটেনি। জখম সরকারি কর্মীর স্ত্রী আইভি চক্রবর্তী বিষয়টি নিয়ে আতঙ্কের মধ্যে রয়েছেন। কে বা কারা এই ঘটনার সাথে যুক্ত সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। অভিযোগ পাওয়ার পরেই জলপাইগুড়ির কোতয়ালি থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Related News

Leave a Reply

Back to top button