রাজ্য

মোদীর সভার আগেই উত্তেজনা কোচবিহারে

রাসমেলার মাঠে এদিন বিজেপির সভায় উপস্থিত থাকবেন নরেন্দ্র মোদী। আর তার আগেই দফায় দফায় উত্তেজনা কোচবিহারে। বিজেপি কর্মীদের গাড়িতে ভাঙচুর চালানোর অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে।

রেস্তোরাঁর স্বাদে বানান চিকেন ললিপপ, রইলো রেসিপি

Bengal Live কোচবিহারঃ মোদীর সভাতে আসার পথে বিজেপি কর্মীদের গাড়িতে হামলা চালানোর অভিযোগ। কোচবিহারের শুকটাবাড়ি এলাকাতে গাড়ি ভাঙচুর করা হয় বলে অভিযোগ বিজেপি কর্মীদের। তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে হামলা চালানোর অভিযোগ উঠেছে। প্রায় ছয়টি বিজেপি কর্মীদের গাড়ি ভাঙচুর করা হয়েছে বলে খবর। গাড়ি ভাঙচুর করার পাশাপাশি বিজেপি কর্মীদের মারধর করা হয় বলেও অভিযোগ।

আমের সময়ে খান আমের লস্যি। জেনে নিন রেসিপি।

এদিকে মোদীর সভার দিনেই বিজেপির দলীয় কার্যালয়ে ভাঙচুর চালানোর অভিযোগ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে৷ দলীয় পতাকা ফেস্টুন ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছে৷ ঘটনাটি ঘটেছে মাথাভাঙ্গার পচাগড় গ্রাম বাবুরটারির ২৪৮ নং বুথে । বিজেপির অভিযোগ সোমভার রাতে তৃণমূলের কিছু দুষ্কৃতী জেপি নাড্ডার ফেস্টুনে পানের পিক, দলীয় পতাকা এবং অস্থায়ী দলীয় কার্যালয় ভেঙে দিয়েছে। বিজেপির দাবি অবিলম্বে দোষীদের গ্রেপ্তার করতে হবে নইলে বৃহত্তর আন্দোলন নামবেন তাঁরা। তবে এ বিষয়ে ওঠা অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস নেতৃত্ব । তৃণমূল কংগ্রেসের কোচবিহার জেলা সাধারণ সম্পাদক আবু তালেব আজাদ বলেন, বিজেপির গোষ্ঠী কোন্দলের ফলে এরকম ঘটনা ঘটছে ।এতে তৃণমূলের কোন যোগ নেই।

মেদ ঝড়াতে এক্সারসাইজের আগেই এক কাপ কড়া কফি! জানুন বিশদে।

Related News

Leave a Reply

Back to top button