রাজ্য

করোনা আক্রান্ত আশাকর্মীকে ভোটের ডিউটিতে পাঠানোর অভিযোগ মালদায়

অষ্টম দফার ভোট চলছে মালদার ৬ বিধানসভা কেন্দ্রে৷ সকাল থেকে শান্তিপূর্ণ ভাবেই ভোট পর্ব চলছে ছয় বিধানসভা কেন্দ্রে। সব বুথেই মোতায়েন রয়েছে কেন্দ্রীয় বাহিনী৷ মানা হচ্ছে কোভিড সতর্কতাও।

 

Bengal Live মালদাঃ বৃহস্পতিবার অষ্টম দফার নির্বাচন। অন্যান্য জেলার পাশাপাশি মালদা জেলার ৬ টি বিধানসভা আসনেও চলছে নির্বাচন। সকাল থেকে ভোটারদের লম্বা লাইন দেখা যায় প্রায় সবকটি বুথে। করোনা পরিস্থিতিতে ভোটকেন্দ্রের বাইরে ভোটারদের থার্মাল গান দিয়ে শরীরের তাপমাত্রা পরীক্ষা এবং স্যানিটাইজার দিয়ে হাত ধুয়ে পাঠানো হচ্ছে ভোটকেন্দ্রে। বুথে মোতায়েন কেন্দ্রীয় বাহিনী। ভোটারদের মুখে ছিল মাস্ক। এরই মাঝে কোভিড পজিটিভ এক আশাকর্মীকে নির্বাচনের কাজে পাঠানোর অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে মালদা বিধানসভা কেন্দ্রের পূরাতন মালদার সাহাপুর এলাকায়। আতঙ্ক ছড়িয়েছে অন্যান্য ভোট কর্মীর পাশাপাশি ভোটারদের মধ্যেও।

কোভিড পজিটিভ আশা কর্মীর অভিযোগ, গত ২৬ তারিখে তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তাঁর ১৪ বছরের ছেলেও করোনায় আক্রান্ত। ভ্যাকসিন নেওয়ার পর তাঁর স্বামীরও জ্বর এসেছে। করোনা রিপোর্ট আসার পরেই সংশ্লিষ্ট বিভাগে একাধিকবার জানানোর পরেও তাঁকে বাধ্য করা হয়েছে ভোটের ডিউটি করার জন্য। এরপর এদিন সাহাপুরের ১৭০ নম্বর বুথে করোনা সংক্রমণ নিয়েই উপস্থিত হন। এই বিষয়ে এখনও প্রশাসনিক স্তরের কারোর বক্তব্য মেলেনি।

Related News

Leave a Reply

Back to top button