রাজ্য

ডিজেলের বদলে মিলছে কেরোসিন, পেট্রোল পাম্পে ব্যাপক বিক্ষোভ চালকদের

ডিজেলের বদলে কেরোসিন তেল দেওয়ার অভিযোগ পেট্রোল পাম্পের বিরুদ্ধে। ক্ষুব্ধ চালক ও খালাসিরা। চরম বিক্ষোভ বালুরঘাটে।

আক্রান্তের সংখ্যা বাড়ছে রায়গঞ্জে, কড়া পদক্ষেপ নিতে চলেছে পুরসভা

Bengal Live বালুরঘাটঃ নির্বাচনে ব্যবহৃত গাড়িতে পেট্রোল – ডিজেলের বদলে কেরোসিন দেবার অভিযোগ উঠল দক্ষিণ দিনাজপুরে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট ও বুনিয়াদপুরে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। নির্বাচনে ব্যবহার হওয়া গাড়ীতে পেট্রোল – ডিজেলের পরিবর্তে কেরোসিন দেওয়ার অভিযোগ উঠলো বালুরঘাটে একটি পাম্পে। কেরোসিন দেবার অভিযোগে পাম্পে বিক্ষোভে সামিল কয়েকশো ড্রাইভার ও খালাসিরা।

সোমবার দক্ষিণ দিনাজপুর জেলায় অনুষ্ঠিত হবে বিধানসভা নির্বাচন। শনিবার নির্বাচনে ব্যবহৃত গাড়ীগুলি নিয়ে পেট্রোল পাম্পে গেলে কেরোসিন দেওয়ার অভিযোগ ওঠে। ঘটনায় ক্ষুব্ধ হয়ে বালুরঘাটের সাড়ে তিন নং এলাকার একটি পেট্রোল পাম্পে ভাংচুর চালায় ড্রাইভার ও খালাসিরা। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে ছুটে আছে আরটি ও। তবে তাকে ঘিরেও শুরু হয় বিক্ষোভ। এরপর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে আসে পুলিশ।

ভোট পরবর্তী হিংসা অব্যাহত, রায়গঞ্জে আক্রান্ত কাউন্সিলর,পালটা অভিযোগ বিজেপির

এদিকে পেট্রলপাম্পের বিরুদ্ধে অভিযোগের সত্যতা যাচাই করতে লিগাল মেট্রলজি দপ্তরের এক আধিকারিক পরীক্ষার জন্য ডিজেলের নমুনা সংগ্রহ করে নিয়ে যান। এছাড়া ঘটনার অভিযোগের সত্যতা প্রমাণিত হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে প্রশাসন।

Related News

Leave a Reply

Back to top button