রাজ্য

রেশনের লাইনে বচসা, মাথা ফাটলো দুই প্রতিবাদী মহিলার

তাঁরা এই অভব্য আচরণের প্রতিবাদ জানালে লাঠিসোটা এবং ধারালো অস্ত্র নিয়ে ওই দুই ব্যক্তি সহ মোট পাঁচ জন তাঁদের আক্রমণ করে।

Bengal Live মালদাঃ  রেশন লাইনের বচসা গড়ালো হাতাহাতিতে, মাথা ফাটলো দুই প্রতিবাদী মহিলার। ঘটনায় শুক্রবার সকালে চাঞ্চল্য ছড়িয়েছে ইংরেজবাজার থানার বাগবাড়ি খুয়ার মোড় এলাকায়। লাইনে দাঁড়ানো নিয়ে প্রথমে বিবাদ শুরু হলেও ক্রমে তা হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়। আহত ওই দুই মহিলাকে তড়িঘড়ি পাঠানো হয় হাসপাতালে।

মোটর সাইকেল মেকানিকের অভিনব আবিষ্কার, কৃষকদের আরাম দেবে ‘সোলার’ টুপি

জানা গেছে, এদিন বচসার সূত্রপাত হয় স্থানীয় রেশনের দোকানে লাইনে দাঁড়ানো নিয়ে। এমন সময় দুই যুবক অকথ্য ভাষায় গালিগালাজ করতে শুরু করে। সেখানে উপস্থিত দুই মহিলা রেজিনা বিবি এবং খাওয়ানুর বিবি এর প্রতিবাদ করলে তারা লাঠিসোটা নিয়ে তাঁদের উপর চড়াও হয়। তাঁদের নাক এবং মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। এরপর তাঁদের উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

আক্রান্তদের অভিযোগ, তাঁরা খুয়ার মোড় এলাকার রেশন দোকানে রেশন আনতে গিয়েছিলেন। হঠাৎই সেখানে লাইনে দাঁড়ানো নিয়ে ঝামেলা শুরু হয়। এরপর সাজির শেখ এবং কালু শেখ নামে দুই ব্যক্তি তাঁদের অকথ্য ভাষায় গালিগালাজ করতে শুরু করে। তাঁরা এই অভব্য আচরণের প্রতিবাদ জানালে লাঠিসোটা এবং ধারালো অস্ত্র নিয়ে ওই দুই ব্যক্তি সহ মোট পাঁচ জন তাঁদের আক্রমণ করে। বেধড়ক মারধর করা হয় তাঁদের । লাঠির আঘাতে তাঁদের মাথা এবং নাক ফেটে গেছে। বর্তমানে তাঁরা মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button