রাজ্য

উদয়ন গুহর উপর হামলাকারীরা গ্রেপ্তার হয়নি কেন? পোস্টার-ব্যানার শহরজুড়ে

প্রাক্তন বিধায়কের উপর হামলার ঘটনার পর প্রায় একমাস কেটে গিয়েছে। আপাতত চিকিৎসার জন্য কলকাতায় রয়েছেন উদয়ন গুহ। তারই মাঝে শহর ছেয়ে গেল পোস্টার ব্যানারে।

 

Bengal Live কোচবিহারঃ উদয়ন গুহের উপরে হামলার ঘটনায় দোষীদের গ্রেপ্তারের দাবি তুলে পোস্টার দিনহাটায়। ২ নম্বর ওয়ার্ডের নাগরিক বৃন্দ, নয়ত শহর ব্লক তৃণমূল কংগ্রেস কমিটির নামে পোস্টারে ঢেকে গিয়েছে শহর। প্রায় মাস খানেক আগে হওয়া হামলার ঘটনায় এখনও কেউ গ্রেপ্তার না হওয়াতেই এই ক্ষোভ বলে খবর। সেই থেকেই পুলিশের উপর চাপ বাড়াতে উদয়ন গুহের ভাঙা হাতের এক্স-রের ছবি ও অভিযুক্তদের ছবি দিয়ে পোস্টার – ব্যানার লাগানো হয়ে থাকতে পারে বলে রাজনৈতিক মহলের ধারণা।

প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনে মাত্র ৫৭ ভোটে বিজেপি প্রার্থীর কাছে পরাজিত হন উদয়ন গুহ। ফল ঘোষণার দিন কয়েকের মধ্যেই গতমাসের ৬ তারিখে দিনহাটা বয়েজ ক্লাবের সামনে তাঁকে মারধর করার অভিযোগ ওঠে। উদয়ন গুহের নিরাপত্তারক্ষীকেও মারধর করা হয়েছে বলে অভিযোগ ওঠে। হামলায় ডানহাতে গুরুতর আঘাত পান উদয়ন গুহ। জানা যায়, তাঁর হাত ভেঙে গিয়েছে। এই ঘটনার পরেই এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়।

এদিকে চিকিৎসার জন্য আপাতত কলকাতায় রয়েছেন উদয়ন গুহ। শুক্রবার দিন তাঁর দিনহাটায় ফেরার কথা। এরই মাঝে শহরজুড়ে পোস্টার পড়া যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

Related News

Leave a Reply

Back to top button