রাজ্য

হঠাৎ অশোকের সাথে সাক্ষাৎ সৌরভের, কী কথা হলো বিসিসিআই প্রেসিডেন্ট ও প্রাক্তন মন্ত্রীর ?

দীর্ঘদিনের পরিচয় রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা শিলিগুড়ির বিধায়ক অশোক ভট্টাচার্যের সাথে। তাঁদের সখ্যতার কথা অজানা নেই কারোরই।

Bengal Live ডেস্কঃ বিশেষ কাজে কলকাতা গিয়ে বিসিসিআই প্রেসিডেন্টের সাথে একান্ত আলাপচারিতায় অশোক ভট্টাচার্য। করোনায় আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়ে এই প্রথম কলকাতায় গিয়েছেন শিলিগুড়ির বিধায়ক অশোক ভট্টাচার্য। খবর পেয়েই রাজ্যের প্রাক্তন পুর ও নগরোন্নয়ন মন্ত্রীর সাথে দেখা করতে ছুটে যান সৌরভ গাঙ্গুলি। তাঁদের সখ্যতার কথা অজানা নেই কারোরই। মাঝে মধ্যেই ফোনে কথা হয় দুইজনের৷ পারিবারিক সম্পর্কও রয়েছে দুইজনের মধ্যে। এর আগে হৃদরোগে আক্রান্ত হয়ে যখন কলকাতায় চিকিৎসাধীন ছিলেন অশোক ভট্টাচার্য, তখনও তাঁর সাথে দেখা করেছিলেন সৌরভ গাঙ্গুলি। অশোক বাবুর করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়ার পর টেলিফোনেই তাঁর স্বাস্থ্যের হালহকিকত জেনেছিলেন সৌরভ গাঙ্গুলি৷ এদিন কলকাতায় বেশ কিছুক্ষণ একান্ত আলাপচারিতায় সময় কাটালেন দুইজন। আলাপচারিতার ফাঁকে অশোক ভট্টাচার্যের সাথে সেল্ফিও তোলেন মহারাজ।

অশোক ভট্টাচার্য জানান, আজ কিছুক্ষণ আগে সৌরভ গাঙ্গুলির সাথে কলকাতায় একটি স্থানে অনেকক্ষণ কথা হল। আমি কলকাতা এসেছি শুনেই দেখা করতে চলে এসেছিল। অনেক দিন আমার সাথে দেখা হয়নি, বিশেষ করে আমার অসুখের পরে। সেই কারণেই এই সাক্ষাৎ। অনেক কথা হল। আমাদের বাড়ির খবর, আমার স্ত্রী, মানে ওর কাকীমার এবং সকলের খবর নিয়েছে সৌরভ। বহুদিন শিলিগুড়িতে ওর যাওয়া হচ্ছে না, তা নিয়েও আক্ষেপ প্রকাশ করেছে সে। কথা প্রসঙ্গে এলো IPL , Dubai আর তার সাথে আরও অনেক কথা। কিছু রাজনীতি, অর্থ নীতির কথাও এলো।

খুব শীঘ্রই করোনা ও নগর অর্থনীতি নিয়ে আমার একটি বই প্রকাশিত হবে। ওকে বইটি উন্মোচন করার কথা বললে ও সাথে সাথে রাজি হয়ে যায়। চেষ্টা হচ্ছে পুজোর আগেই তা প্রকাশ করার। সৌরভই জানালো, ও কলকাতায় অনুষ্ঠানের জায়গা ঠিক করে দেবে।

Related News

Leave a Reply

Back to top button