রাজ্য

অশোক ভট্টাচার্যের প্রশংসায় পঞ্চমুখ বাইচুং ভুটিয়া,ভিডিও বার্তায় ভোট দেওয়ার আহ্বান

 

অশোক ভট্টাচার্যের ভূয়সী প্রসংশায় প্রাক্তন ভারতীয় ফুটবল দলের অধিনায়ক বাইচুং ভুটিয়া। ভিডিও বার্তায় অশোক ভট্টাচার্যকে ভোট দেওয়ার আহ্বান।

 

Bengal Live ডেস্কঃ অশোক ভট্টাচার্যকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে ভিডিও বার্তা ভারতের ফুটবল তারকা বাইচুং ভুটিয়ার। সোমবার বাইচুং ভুটিয়া একটি ভিডিও বার্তায় বলেন, অশোক ভট্টাচার্য খুব ভালো মানুষ, শিলিগুড়ি তথা উত্তরবঙ্গের জন্য খুব ভালো কাজ করেছেন উনি।

২০১৪ সালের লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের টিকিটে দার্জিলিঙ আসনে লড়াই করেছিলেন বাইচুং ভুটিয়া। সেই সময় বিজেপি প্রার্থী সুরিন্দর সিং অহলুওয়ালিয়ার কাছে পরাজিত হন তিনি৷ এরপর ২০১৬ সালের বিধানসভা নির্বাচনে আরও একবার তৃণমূল কংগ্রেসের টিকিটে শিলিগুড়ি থেকে লড়াই করেন তিনি৷ তবে সেই বারও সিপিএম প্রার্থী অশোক ভট্টাচার্যের কাছে পরাজিত হতে হয় তাঁকে।

তবে রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী হলেও অশোক ভট্টাচার্যের সাথে বাইচুং ভুটিয়ার যে সুসম্পর্ক রয়েছে তা প্রমাণ পায় কিছুদিন আগেই। শিলিগুড়িতে এসে অশোক ভট্টাচার্যের সাথে দেখা করেন তিনি। এদিকে তার আগেই বঙ্গ রাজনীতি থেকে দূরত্ব বাড়িয়ে তৃণমূল কংগ্রেস ত্যাগ করেছিলেন ভারতীয় এই ফুটবল তারকা।

সোমবার এক ভিডিও বার্তায় বাইচুং ভুটিয়া বলেন, “২০২১ বেঙ্গল ইলেকশন হচ্ছে। আমি সবাইকে অনুরোধ করছি, আপনারা ভালো রাজনৈতিক ব্যক্তিত্বকে, যে মানুষের জন্য ভালো কাজ করতে পারবে, তাঁকেই ভোট দিয়ে জয়ী করুন। শিলিগুড়িতেও আবার নির্বাচন হচ্ছে, আমিও আগে লড়াই করেছিলাম। আমার নজরে অশোক ভট্টাচার্য অনেক অনেক ভালো লোক। শিলিগুড়ি তথা উত্তরবঙ্গের জন্য অনেক ভালো কাজ করেছেন। সৎ রাজনৈতিক ব্যক্তিত্ব তিনি। অশোক ভট্টাচার্যের মতন নেতা গোটা ভারতে খুব কম আছে। আমি অশোক ভট্টাচার্যকে অনেক শুভেচ্ছা জানাচ্ছি।”

Related News

Leave a Reply

Back to top button