রাজ্য

মালদায় বিস্ফোরণে NIA তদন্তের দাবি বিজেপির, ঘটনাস্থলে আসছেন মন্ত্রী ফিরহাদ হাকিম

Join our WhatsApp group

জানা গেল সুজাপুর বিস্ফোরণে মৃতদের নাম-পরিচয়। বিস্ফোরণের ঘটনাকে ঘিরে শুরু রাজনৈতিক চাপানউতোর। শুধুমাত্র মেশিন ফেটে এত ভয়ঙ্কর বিস্ফোরণ হতে পারে না বলে মনে করছেন উত্তর মালদার সাংসদ খগেন মুর্মু। NIA তদন্তের দাবি করছেন তিনি৷ তড়িঘড়ি ঘটনাস্থল পরিদর্শনে আসছেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম।

মালদায় ভয়ঙ্কর বিস্ফোরণ, ঘটনাস্থলেই ৫ জনের মৃত্যু

Bengal Live মালদাঃ প্লাস্টিক কারখানায় বিস্ফোরণের ঘটনায় NIA তদন্তের দাবিতে সরব হলেন উত্তর মালদার বিজেপি সাংসদ খগেন মুর্মু। তাঁর দাবি, সামান্য মেশিন ফেটে এতবড় প্রাণঘাতী ঘটনা ঘটতে পারে না। এই ভয়ঙ্কর বিস্ফোরণ মানে নিশ্চিত ভাবে বলা যায় বোমা ছিল। এই ঘটনার আসল সত্যতা তুলে ধরার জন্য NIA তদন্ত দাবি করছি। কিন্তু শাসক দল ধামাচাপা দিতে NIA তদন্ত হতে দেবে না বলেও মন্তব্য করেন সাংসদ। এদিকে বিজেপি সাংসদের দাবিকে নস্যাৎ করে রাজ্য সভার তৃণমূল সাংসদ মৌসম নূরের দাবি, প্লাস্টিক কারখানায় বিস্ফোরণ হয়ে ৫ জনের মৃত্যু হয়েছে। এইসময় বিজেপি সাংসদ রাজনীতি করছেন।মৃত এবং আহতদের পরিবারের পাশে রয়েছে সরকার।

রায়গঞ্জ করোনেশন হাই স্কুল, শতাব্দী পেরিয়ে শিকড়ের খোঁজে

বৃহস্পতিবার সকালে ভয়ঙ্কর শব্দে কেঁপে ওঠে মালদা জেলার সুজাপুর৷ বেলা ১১টা নাগাদ, প্লাস্টিক কারখানায় কর্মীরা কাজ করার সময় এই বিস্ফোরণ ঘটে৷ ঘটনাস্থলে দমকল, পুলিশ পৌঁছে মৃতদেহ উদ্ধারের কাজ শুরু করে। এখনও পর্যন্ত পাঁচজনের মৃতদেহ উদ্ধার হয়েছে বলে খবর। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। ঘটনায় আহত হয়েছেন আরও অনেকে৷ পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, মৃতদের নাম, আজিজুল রহমান (১৪), আব্দুল রহমান (১৮), রাজীব খান (১৮), মোস্তফা সেখ (৪০), পিতা বেনু শেখ, সারিফুল সেখ (৪৯)। মৃতদের প্রত্যেকের বাড়িই সুজাপুর এলাকায় বলে খবর।

বিপুল পরিমাণ সোনা সহ গ্রেপ্তার কেরালার দুই বাসিন্দা

ঘটনার পরেই মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পৌঁছান রাজ্যসভার সাংসদ মৌসুম নূর। আহতদের সাথে দেখা করার পাশাপাশি মৃতদের পরিবারের সাথেও তিনি কথা বলেন। তিনি বলেন, খুবই দুঃখজনক ঘটনা ঘটেছে। প্লাস্টিক কারখানায় মেশিন ফেটে দুর্ঘটনাটি ঘটেছে। পাঁচজনের মৃত্যু হয়েছে। অনেকে আহত হয়েছেন। একজনকে কলকাতায় স্থানান্তর করা হয়েছে। বিষয়টি নিয়ে মুখ্যমন্ত্রী খোঁজ নিচ্ছেন। মন্ত্রী ফিরহাদ হাকিমও আসছেন। আমরা সুজাপুরেও যাব।

Related News

Leave a Reply

Back to top button