রাজ্য

কৃষি বিলের সমর্থনে বিজেপির মিছিল, আক্রান্ত এক

বিজেপি কর্মীর উপর হামলার অভিযোগ তুফানগঞ্জে। কৃষি বিলের সমর্থনে মিছিলে পা মেলানোর জন্যই হামলা চালিয়েছে তৃণমূল বলে অভিযোগ আক্রান্তের।

Bengal Live কোচবিহারঃ বিজেপি কর্মীকে মারধর করার অভিযোগ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। আক্রান্তের পরিবারকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে ভয় দেখানো হয় বলেও অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য কোচবিহারের তুফানগঞ্জে৷ আক্রান্ত বিজেপি কর্মীকে কোচবিহার এমজেএন মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশের কাছে অভিযোগ জানিয়েছে বিজেপি৷ হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

পুদিনা পাতাঃ জানলে মহৌষধ, না জানলে আগাছা, জেনে নিন ১০ টি মহৎ গুণ

জানা গেছে, কৃষি বিলের সমর্থনে বিজেপির মিছিলে গিয়েছিলেন বিজেপি কর্মী সুব্রত তন্ত্রী৷ তাঁর দাবি, মিছিলের পর তৃণমূল কংগ্রেসের দুষ্কৃতীরা বাড়িতে চড়াও হয়ে জানতে চায় কেন তিনি কৃষি আইনের সমর্থনে মিছিলে গিয়েছিলেন। সুব্রত তন্ত্রী বলেন, বিজেপি দলের সমর্থক আমি। দলের মিছিলে যাওয়া কি অপরাধ? যদিও এই হামলার অভিযোগ অস্বীকার করেছেন তুফানগঞ্জের তৃণমূল কংগ্রেস নেতা মিজানুর রহমান। তিনি জানান, এই হামলার সাথে তৃণমূল কংগ্রেসের কোনো যোগ নেই।

হার্ট অ্যাটাক ! কী করে বুঝবেন আপনার হার্ট অ্যাটাক হতে যাচ্ছে ?

তুফানগঞ্জে কৃষি আইনের সমর্থনে লাগাতার কর্মসূচী নিচ্ছে বিজেপি। জানা গেছে, কৃষি আইনের সমর্থনে পদযাত্রা করে বিজেপি। মারুগঞ্জ থেকে চিলাখানা বন্দর পর্যন্ত ও গোসাইগঞ্জ থেকে বালাসী চৌপথি, জিরানপুর বাজার হয়ে ধুমপুর চৌপথি পর্যন্ত আরেকটি মিছিল। বলরামপুর গরুহাটি থেকেও বলরামপুর বাজার পর্যন্ত মিছিল করে দল। শনিবারের মিছিলে ছিলেন সাংসদ নিশীথ প্রামানিক। বিজেপির এই লাগাতার কর্মসূচী চক্ষুশূল হয়েছে রাজ্যের শাসকদলের৷ সেকারনেই কর্মসূচীতে যোগ দেওয়ায় বিজেপি কর্মীদের ওপরে হামলার ঘটনা ঘটছে বলে অভিযোগ জেলা বিজেপির।

Related News

Leave a Reply

Back to top button