রাজ্য

কর্মী খুনের প্রতিবাদে রায়গঞ্জ ও মালদায় থানা ঘেরাও, কল্যাণীতে বনধ বিজেপির

রাজ্যজুড়ে চলছে বিজেপির থানা ঘেরাও কর্মসূচি। নদীয়ায় দলীয় কর্মীর রহস্য মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে থানা ঘেরাও-এর ডাক রাজ্য বিজেপির। এদিকে কল্যাণীতে এই ঘটনার প্রতিবাদে ১২ ঘন্টার ধর্মঘট ডেকেছে বিজেপি।

উত্তরবঙ্গের প্রজনন কেন্দ্রে জন্ম নেওয়া কোনও শকুন প্রথম ডানা মেলবে আকাশে

Bengal Live রায়গঞ্জঃ নদীয়ায় বছর ৩৪-এর সক্রিয় বিজেপি কর্মী বিজয় শীলের ঝুলন্ত অবস্থায় দেহ উদ্ধার হয়। দলীয় কর্মীর রহস্যমৃত্যুর ঘটনা সামনে আসতেই তাকে হত্যা করা হয়েছে বলে দাবি করে বিজেপি। এরপরেই রাজ্যজুড়ে থানা ঘেরাও-এর ডাক দেয় বিজেপি৷

সোমবার বিজেপি কর্মীর হত্যাকারীদের উপযুক্ত শাস্তির দাবিতে সারা বাংলা জুড়ে ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে থানায় বিক্ষোভ কর্মসূচি গ্রহণ করা হয়। বিজেপির রাজ্যব্যাপী থানা ঘেরাও কর্মসূচি অনুযায়ী উত্তর দিনাজপুরের জেলা সদর রায়গঞ্জেও থানা ঘেরাও আন্দোলন করল উত্তর দিনাজপুর জেলা বিজেপি। কর্মসূচীতে উপস্থিত ছিলেন বিজেপি নেতা নিমাই কবিরাজ, প্রদীপ সরকার, অভিজিৎ যোশী, বলরাম চক্রবর্তী সহ অন্যান্য জেলা বিজেপির শীর্ষ নেতৃত্ব।

রায়গঞ্জে ঘর থেকে উদ্ধার যুবকের দেহ, খুনের অভিযোগ পরিবারের

দলীয় কর্মী খুনের প্রতিবাদ জানিয়ে সারা রাজ্যের পাশাপাশি ইংরেজবাজার থানা ঘেরাও করেও বিক্ষোভ দেখান মালদা জেলা বিজেপির নেতা কর্মীরা। সোমবার দুপুর ১২ টা নাগাদ বিজেপির মালদা জেলা কার্যালয় থেকে একটি মিছিল শুরু হয়। হাতে দলীয় ঝান্ডা এবং প্লাকার্ড নিয়ে কর্মী সমর্থকরা মালদা শহর পরিক্রমা করেন। মিছিল শেষ হয় ইংরেজবাজার থানার সামনে।
বিজেপির মালদা জেলা সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডলের নেতৃত্বে থানা ঘেরাও অভিযান করে মালদা জেলা বিজেপি।

Related News

Leave a Reply

Back to top button