রাজ্য

বিজেপি কর্মীর বাড়ি থেকে উদ্ধার বোমা

বিজেপি কর্মীর বাড়ি থেকে উদ্ধার বোমা। চাঞ্চল্য কোচবিহারে। বিরোধীদের চক্রান্ত দাবি বিজেপি নেতার ছেলের।

 

Bengal Live কোচবিহারঃ একুশের নির্বাচন যতোই এগিয়ে আসছে ততোই উত্তপ্ত হচ্ছে রাজনৈতিক মহল। বিজেপি কর্মীর বাড়ি থেকে উদ্ধার বোমা। শুক্রবার ঘটনাটি ঘটেছে কোচবিহারের শীতলকুচির নগর লাল বাজার বটতলা এলাকায়। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকা জুড়ে।  শুক্রবার সকালে বিজেপি কর্মী সাহিদার রহমান এর বাড়ির সামনে পাওয়া গিয়েছে ব্যাগ ভর্তি বোমা।

জানা গিয়েছে, পরিবারের সদস্যরা এদিন সকালে বাড়ির সামনে একটি ব্যাগ দেখতে পান। সন্দেহ হওয়ায় ব্যাগটি দেখতে গেলে বোমা নজরে আসে। কে বা কারা এই বোমা রেখেছে তা জানা নেই কারোর।

পরিবারের পক্ষ থেকে খবর দেওয়া হয় শীতলকুচি থানায়। নির্বাচনের আগে বিজেপি কর্মীর বাড়িতে বোমা পাওয়া প্রসঙ্গে তার ছেলের দাবী, বিরোধী দল করেন তাঁর বাবা। তাই তাঁকে ফাঁসানোর চক্রান্ত করা হচ্ছে।

অন্যদিকে বোমা উদ্ধার প্রসঙ্গে শীতল কুচি বিধানসভার সিপিআইএম প্রার্থী সুধাংশু প্রামাণিক বলেন, “ তিনি প্রচারে এসে শুনতে পান বোমা উদ্ধার হয়েছে।পুলিশ প্রশাসনের কাছে সঠিক তদন্ত করার দাবি জানিয়েছেন তিনি। পাশাপাশি অবাধ ও সুষ্ঠু নির্বাচন করার জন্য প্রশাসনের কাছে অনুরোধ জানিয়েছেন তিনি। প্রশাসন যেনো এইসব ঘটনায় উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করে। ”

Related News

Leave a Reply

Back to top button