রাজ্য

তামিলনাড়ুর ছিনতাই হওয়া ট্রাক উত্তরবঙ্গে, ধৃত ২

নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পরও গাড়িটি গন্থব্যস্থলে না পৌঁছনোয় এবং গাড়ির GPS সিস্টেম কাজ করা বন্ধ করে দেওয়ায় কোম্পানির আধিকারিকদের মনে সন্দেহ দানা বাঁধে । আর এরপরই তাঁরা গাড়িটির খোঁজ শুরু করেন।

 

 

Bengal Live শিলিগুড়িঃ  শিলিগুড়ি থেকে উদ্ধার তামিলনাড়ুর ছিনতাই হওয়া গাড়ি। এনজেপি থানার সাদা পোশাকের পুলিশের তৎপরতায় ফুলবাড়ি এলাকা থেকে ছিনতাই হওয়া ট্রাকটি উদ্ধার করা সম্ভব হয়েছে। ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে দুজনকে।

জানা গেছে, তামিলনাড়ুর ব্যাঙ্গালুরু থেকে গত ৩১শে আগস্ট একটি বেসরকারি কোম্পানির ট্রাক ভুবেনশ্বর যাওয়ার জন্য রওনা হয়। TN 85P3664 নম্বরের ট্রাকটিতে করে সিগারেট রপ্তানি করা হচ্ছিলো। কিন্তু নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পরও গাড়িটি গন্থব্যস্থলে না পৌঁছোনোয় এবং গাড়ির GPS সিস্টেম কাজ করা বন্ধ করে দেওয়ায় কোম্পানির আধিকারিকদের মনে সন্দেহ দানা বাঁধে। আর এরপরই তাঁরা গাড়িটির খোঁজ শুরু করেন।

চলতি মাসের ৪ তারিখ তামিলনাড়ুর সেই ট্রাকটিকে শিলিগুড়ির ফুলবাড়ি এলাকায় দেখতে পাওয়া যায়।এরপর গাড়ির চালক ও সহকারী চালক গাড়িটি নিয়ে ফের পালাবার চেষ্টা চালায়। কিন্তু চলমান গাড়ির উপর চেপে বসে গাড়িটিকে থামিয়ে দেয় কোম্পানির এক সদস্য। এবং দু’পক্ষের দীর্ঘ ধস্তাধস্তির শেষে গাড়ির চালক ও সহকারী চালককে ধরে ফেলতে সক্ষম হন তিনি।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছোয় এনজেপি থানার পুলিশ। তারা দুজনকে গ্রেপ্তার করার পাশাপাশি বাজেয়াপ্ত করেছে হাইজ্যাক হওয়া গাড়িটি। যদিও গাড়ি ভর্তি সিগারেটের কোনো খোঁজ মেলেনি। ধৃতরা হল রহিম মন্ডল ও সইদুল ইসলাম। ধৃত দুজনেই আসামের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গেছে,ধৃত ওই দু’জন চোরাই গাড়ির কারবারের সঙ্গে দীর্ঘদিন ধরেই যুক্ত। কিন্তু এক্ষেত্রে গাড়িতে বোঝাই সিগারেটগুলি কোথায় গেল তা ভাবাচ্ছে পুলিশকে। ধৃতদের সোমবার জলপাইগুড়ি আদালতে পাঠানো হলে তাদের ৭ দিনের পুলিশি রিমান্ডের আবেদন জানিয়েছে পুলিশ। ঠিক কিসের উদ্দেশ্যে হাইজ্যাক করা হয়েছিলো ট্রাকটিকে এবং ট্রাকে বোঝাই সিগারেটগুলিই বা কোথায় গেলো তা জানতে এনজেপি থানার পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে।

Related News

Leave a Reply

Back to top button